চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এরই মধ্যে শেষ হয়েছে ২৩টি ম্যাচ। আজ ১০ এপ্রিল বুধবার আইপিএলে ২৪ তম ম্যাচে মাঠে নামছে মুম্বাই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন পাঞ্জাব। একটি মাত্র ম্যাচ অনুষ্ঠিত হবে আজ।

বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে। আইপিএলে এখন পর্যন্ত ৬টি ম্যাচ খেলা পাঞ্জাব জয় পেয়েছে ৪ টিতে আর হেরেছে ২ টিতে। ৬ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে বলিউড হিরোইন প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। নিজেদের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারালেও ব্যাটে রান পাননি ক্রিস গেইল। তবে রাহুল ও আগারওয়াল পুষিয়ে দিয়েছিলেন গেইলের ব্যার্থতা। আজ গেইলের ব্যাটে রান আশা করছেন পাঞ্জাবের সমর্থকরা।

অন্যদিকে, মুম্বাই ইন্ডিয়ান্স এখন পর্যন্ত খেলেছে ৫ টি ম্যাচ। ৫ ম্যাচে তারা জয়ের দেখা পেয়েছে ৩ টিতে আর হেরেছে ২ টিতে। ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে তারা। রোহিত শর্মা, যুবরাজ সিং, মালিঙ্গারা আজ সর্বোচ্চ চেষ্টা করবেন জয় নিয়ে পয়েন্ট টেবিলের উপরের দিকে উঠার। পর পর দুই ম্যাচে চেন্নাই ও হায়দরাবাদকে বিশাল ব্যবধানে হারিয়ে সতেজতা বিরাজ করছে মুম্বাইয়ের ক্রিকেটারদের মনে। পাঞ্জাবকে কোনো ভাবেই ছাড় দেয়ার পক্ষপাতী নয় মুম্বাই।

মন্তব্য: