রাজস্থান রয়্যালসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রাক্তন অস্ট্রেলিয়ান তরকা শেন ওয়ার্ন ইতিমধ্যেই বেছে নিয়েছেন আইপিএল-এর সেরা প্লেয়ারকে। আগামী ২৫ মার্চ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ দিয়েই আইপিএল মিশনে নামবে রাজস্থান রয়্যালস।

এবারের আইপিএলে কোন দল চ্যাম্পিয়ন হবে এবং কে প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হবে সেটা জানিয়েছেন ওয়ার্ন। তার মতে, আইপিএলের এবারের আসরের চ্যাম্পিয়ন হবে রাজস্থান ও সেরা প্লেয়ার হবেন সঞ্জু স্যামসন।

সঙ্গে এও জানিয়েছেন আইপিএল ২০১৯ এ ফেভারিট রাজস্থান রয়্যালস। তিনিও এও জানিয়েছেন, টুর্নামেন্টের জন্য তিনি মুখিয়ে রয়েছেন এবং সঞ্জু স্যামসনের প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হওয়ার জন্যও। ২৪ বছরের স্যামসন রাজস্থানের গুরুত্বপূর্ণ প্লেয়ার হিসেবে নিজেকে তুলে এনেছেন। যে কারণে ফ্র্যাঞ্চাইজি তাঁকে ধরে রেখেছে।

এ প্রসঙ্গে ওয়ার্ন বলেন, ‘আমাদের প্রথম ম্যাচের আগে এখনও প্রায় দু’সপ্তাহ সময় বাকি। যা দল আমাদের তাতে এবারের আইপিএল জেতার ব্যাপারে আমরাই ফেভারিট। আমার মনে হয় সঞ্জু স্যামসনই প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হবে।’

রাজস্থান রয়্যালসের একমাত্র ট্রফি জয়ের অধিনায়ক ছিলেন শেন ওয়ার্নই।

রাজস্থানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার পর শেন ওয়ার্ন বলেছিলেন, ‘‘রাজস্থান রয়্যালসে ফিরতে পেরে আমি খুব খুশি। দল এবং সমর্থকদের প্রতি আমি কৃতজ্ঞ। এখন আমাদের জন্য গুরুত্বপূর্ণ নতুন করে নিজেদের তুলে আনা। দলের নতুন লুক দেখে আমি খুশি। ফ্যানদেরও পছন্দ হবে আমি নিশ্চিত।”

মন্তব্য: