বিপিএলে আজ তৃতীয় ধাপে ঢাকা পর্বের খেলা শেষ হচ্ছে। শেষদিনে আজ দিনের প্রথম খেলায় মাঠে নামছে চিটাগং ভাইকিংস ও রাজশাহী কিংস। রাতের খেলায় খুলনা টাইটান্সের প্রতিপক্ষ সিলেট সিক্সার্স।

বর্তমানে চিটাগং পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। ৬ ম্যাচে তাদের জয় ৫টিতে। অন্যদিকে আজ তাদের প্রতিপক্ষ রাজশাহী ৭ ম্যাচে ৪টি জয় নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। দুটি দলই শেষ ম্যাচে জয়ের মুখ দেখেছে। তাই দুটি দলই রয়েছে ভালো ছন্দে। আজ রাজশাহী কিংসের হয়ে ওপেনিং-এ দেখা যেতে পারে প্রথম বারের মতো দলে যোগ দেওয়া জনসন চার্লসকে। চিটাগং ও রাজশাহীর ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১-৩০ মিনিটে।

এদিকে রাতের ম্যাচে মাঠে নামছে টেবিলের তলানীর দুই দল। ৭ ম্যাচে দুই জয় নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে থাকা সিলেটের প্রতিপক্ষ সপ্তম স্থানে থাকা খুলনা। চলতি আসরে ৮ ম্যাচে মাত্র ১টি জয় পেয়েছে খুলনা।

ডেভিড ওয়ার্নার দেশে ফেরার পর আজই প্রথমবারের মতো মাঠে নামছে সিলেট। আজ তাদের দলের অধিনায়কত্বে থাকবেন পাকিস্তানি ক্রিকেটার সোহেল তানভির। দলটির জন্য সুখবর হলো সাব্বিরের রানে ফেরা। তবে নাসির হোসেন দলে সুযোগ না পাওয়ার বিষয়ে তারা জানিয়েছেন তিনি নিজে থেকেই বিশ্রাম নিয়েছেন। তাই দেখার বিষয় দলের দু:সময় নাসির আবার দলে সুযোগ পান কিনা।

এদিন মঙ্গলবার রাতে কুমিল্লার বিপক্ষে বড় রান সংগ্রহ করে জিততে পারেনি খুলনা। ম্যাচ হারের পর অধিনায়ক মাহমুদউল্লাহ জানিয়েছিলেন তার অধিনাকত্বের হয়তো ত্রুটি থেকে যাচ্ছে তাই তার দল রেজাল্ট পাচ্ছে না। খুলনা টাইটান্স-সিলেট সিক্সার্স ম্যাচটি সন্ধ্যা ৬-৩০ মিনিটে শুরু হবে। দুটি খেলাই সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি।

মন্তব্য: