সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এর বাকি অংশ। আর এরই অংশ হিসেবে আজ রাতেই দেশ ছাড়ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ পর্বে দুবাইয়ে প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

একই দিনে পরের ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের প্রথম অংশে রাজস্থান রয়্যালসের দলে খেলেছিলেন ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান এবং কলকাতা নাইট রাইডার্স হয়ে খেলেছেন সাকিব আল হাসান।

আইপিএলের এবারের আসরে পয়েন্ট টেবিলের একদম তলানিতে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। সাত ম্যাচের মধ্যে মাত্র দুটি ম্যাচে জয়লাভ করেছে তারা। টুর্ণামেন্টে এখনো তাদের বাকি রয়েছে ৭ টি ম্যাচ। ২য় পর্বের প্রথম ম্যাচেই ২০ সেপ্টেম্বর আবুধাবিতে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স।

এরপর ২৩ সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্স, ২৬ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংস, ২৮ সেপ্টেম্বর দিল্লি ক্যাপিটালস, ১ অক্টোবর পাঞ্জাব কিংস, ৩ অক্টোবর সানরাইজার্স হায়দ্রাবাদ এবং ৭ অক্টোবর শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে সাকিবের কলকাতা নাইট রাইডার্স।