বিশ্বকাপের আগে বাংলাদেশে দলের ইনজুরি তালিকাটা প্রতিদিনিই লম্বা হচ্ছে। পেসারদের মাহমুদুল্লাহ, রুবেল, সাইফুদ্দিন ও মিরাজের পর এবার ইনজুরি তালিকায় নাম উঠল মুস্তাফিজুর রহমানের।

পাঁচ বছর পর সোমবার দশম রাউন্ড দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে প্রত্যাবর্তন করেছিলেন মুস্তফিজুর রহমান।শাইনপুকুরের হয়ে মাঠে নেমেই নিজেকে মেলে ধরা। ৬.৫ ওভারে মাত্র ২৩ রানে ৩ উইকেট নেন।

আয়ারল্যান্ড সফরের পর ডিপিএলে এমন পারফরম্যান্স মুস্তাফিজকে বিশ্বকাপ আসরে ভক্তদের প্রত্যাশা বাড়িয়ে দেয়। তাই সুপার লিগে মুস্তাফিজের নিকট থেকে আরো ভালো কিছুর প্রত্যাশায় ছিল সমর্থকরা। কিন্তু আজ থেকে মাঠে গড়ানো সুপার লিগে খেলাঘর সমাজকল্যাণ সমিতির বিপক্ষে একাদশে ছিলেন না মুস্তাফিজ।

দলে না থাকার কারণ অনুসন্ধার করতে গিয়ে বেরিয়ে আসে মুস্তাফিজের ইনজুরির কথা। জানা গেছে বুধবার দলের হয়ে অনুশীলন করার সময় পায়ের গোড়ালিতে ব্যাথা পেয়েছেন।

এ বিষয়ে বিসিসি চিকিৎসক সাংবাদিকদের জানান, ‘গতকাল অনুশীলনের সময় বাম পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছে মুস্তাফিজ। আমরা আজ এক্স-রে করেছি। তবে এক্স-রেতে কোনো ফ্র্যাকচার ধরা পড়েনি। তবু আমরা তাকে দুই সপ্তাহের রেস্ট দিয়েছি। এরপর আবার তার অবস্থা রিভিউ করা হবে।’


বিশ্বকাপকে সামনে রেখে ১৮ এপ্রিল দল ষোষণা করার কথা জানিয়েছে বিসিবি। তবে দলের একাধিক ক্রিকেটারের ইনজুরি সমস্যা থাকার কারণে কিছুটা সমস্যায় পড়েছে নির্বাচকরা।

মন্তব্য: