সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ করা হলো বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি। বিসিবি ও জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ আজ দুপুরের দিকে বিশ্বকাপের জার্সি উন্মোচন করেন। আয়ারল্যান্ডে আসন্ন ট্রাই নেশন সিরিজ থেকেই বিশ্বকাপের জার্সি পড়বেন মাশরাফি-তামিমরা।

বিশ্বকাপে বাংলাদেশে দলের জন্য দুই ধরণের জার্সি তৈরি করা হয়েছে। যেখানে একটাতে লাল এবং অন্যটাতে সবুজ রং টাকে প্রাধান্য দেওয়া হয়েছে। যার কারণ হচ্ছে বিশ্বকাপে অংশ নেওয়া দুই দল পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকার জার্সির রং ও সবুজ আর এজন্য সেই দুই ম্যাচে লাল রং এর জার্সি গায়ে মাঠে নামবে বাংলাদেশের ক্রিকেটাররা। এছাড়াও ট্রাই নেশন সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে ও লাল রং এর জার্সি গায়ে মাঠে নামার সম্ভবনা রয়েছে বাংলাদেশের।

জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজিএর তত্ববধানে ক্রিকশপ বিডি এবং জার্সি ফ্রিক বিডি এই দুই অনলাইন প্রতিষ্ঠান বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে জার্সি বিক্রি করবে। এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমেও জার্সি কিনতে পারবেন ক্রেতারা।

ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে বাংলাদেশ দলের জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা। মূল জার্সির অ্যাওয়ে জার্সিও পাওয়া যাবে সকল আউটলেটে। ডিজাইনে নতুনত্ব এনে আকর্ষণীয় করার চেষ্টা করেছে প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টস ডিজাইন।

মন্তব্য: