নেইমারের দল বদল নিয়ে এখনো কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। তাকে ছাড়াই নতুন মৌসুম শুরু করেছে ফ্রান্সের দলটি। তবে মৌসুমের শুরুটা ভালো হলেও এবার সংকটে পিএসজি। দলটির দুই তারকা খেলোয়াড় কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানি একসাথে ইনজুরিতে পড়ায় চোখে অন্ধকার দেখছে গতবারের চ্যাম্পিয়নরা।

রবিবার রাতে লিগ ওয়ানে তুলজের বিপক্ষের ম্যাচে মাঠে নামে পিএসজি। এই ম্যাচে প্রতিপক্ষকে ৪-০ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিলেও স্বস্তি নিয়ে মাঠ ছাড়তে পারেনি তারা। ইনজুরিতে পড়েছেন এমবাপে ও কাভানি।

উরুতে চোট পাওয়া ফরাসি ফরোয়ার্ড এমবাপের সুস্থ হতে অন্তত চার সপ্তাহ লাগতে পারে বলে এক বিবৃতিতে জানিয়েছে পিএসজি। আর কোমরের চোটে পড়া উরুগুইয়ান স্ট্রাইকার কাভানিকে মাঠের বাইরে থাকতে হতে পারে অন্তত তিন সপ্তাহ।

সোমবার ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ফলে ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে অন্তত দুটি করে ম্যাচে খেলতে পারবেন না আক্রমণভাগের এই দুই তারকা।

এখন প্রশ্ন আসে, নেইমারকে দলের এই অবস্থায় পিএসজি কি বার্সা অথবা রিয়ালের কাছে ছাড়তে চাইবে নাকি আবারো মাঠে নামবে? অন্য দিকে দল বদলের সময় শেষ হতে আর মাত্র এক সপ্তাহ সময় বাকি।

মন্তব্য: