মুমিনুল হকের নেতৃত্বে ওয়ালটন শ্রীলঙ্কা-বাংলাদেশ’ সিরিজ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে সোমবার (১২ এপ্রিল) দুপুর ১২টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে দেশ ছাড়ছেন বাংলাদেশ জাতীয় টেস্ট দল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্টের খাতা খোলতে শ্রীলঙ্কা উদ্দেশ্যে উড়াল দিয়েছে বাংলাদেশ দল। এ বহরে রয়েছেন ২১ সদস্যের প্রাথমিক দলের সকল খেলোয়াড়, কোচিং স্টাফ ও বিসিবি অফিসিয়ালসহ মোট ৪১ জন।

বাংলাদেশ বিমানের একটি চাটার্ড ফ্লাইটে আজ বেলা সাড়ে ১২টায় কলম্বোর উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে বাংলাদেশ দল। প্রায় তিন ঘণ্টা যাত্রা শেষে কলম্বো পৌঁছাবে দল। সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হবে নিগোম্বোতে। যেখানে ৩ দিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইন করতে হবে সবাইকে।

রুম কোয়ারেন্টাইন পর্ব শেষে আগামী ১৫ ও ১৬ এপ্রিল কোয়ারেন্টাইন অনুশীলন করবে বাংলাদেশ দল। এরপর ১৭-১৮ এপ্রিল হবে নিজেদের মধ্যকার ২ দিনের প্রস্তুতি ম্যাচ।

এরপরে ১৯ ও ২০ এপ্রিল দুই দিন অনুশীলন শেষে ২১ এপ্রিল থেকে শুরু হবে মূল সিরিজের লড়াই। পরে ২য় ম্যাচ হবে ২৯ এপ্রিল থেকে। দুইটি ম্যাচই হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে। সিরিজ শেষে ৪ মে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল।

বিডিএসএস২৪/জেএস/২০২১

মন্তব্য: