ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ১৪ই এপ্রিল রবিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আজকের প্রথম ম্যাচে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস এবং দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস।

কলকাতা চেন্নাইয়ের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪:৩০ মিনিটে। আজ আইপিএলের ২৯ তম ম্যাচে নিজেদের মাঠ ইডেন গার্ডেনে জয়ের জন্য জোর চেষ্টা চালাবে কলকাতা। পর পর ২ ম্যাচ হারা কলকাতা প্রথমে এই চেন্নাইয়ের কাছে ইডেন গার্ডেনেই হেরে গিয়ে খুইয়েছিলো শীর্ষস্থান। তারপর আবারো ঘরের মাঠেই হেরে বসে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

৭ ম্যাচে ৪টিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করা শাহ্রুখ খানের কলকাতা নাইট রাইডার্সের অর্জন ৮ পয়েন্ট। অন্যদিকে ৭ ম্যাচে ৬টিতে জয় পেয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে অবস্থান করছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

সুনীল নারিনকে গত ম্যাচে না রাখার ফল হাড়ে হাড়ে টের পেয়েছে কলকাতা। তাই ধারণা করা যাচ্ছে আজ সুনীল নারিন ও শুভমান গিল কলকাতার হয়ে ওপেনিং করবে।

আইপিএল লড়াইয়ে টিকে থাকার লক্ষ্যে শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নামবে আন্দ্রে রাসেলের কলকাতা নাইট রাইডার্স। দেখে নিন একাদশ।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশঃ সুনীল নারিন, শুভমান গিল, রবিন উথাপ্পা, নীতিশ রানা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়াইট, পীযুষ চাওলা, কুলদীপ যাদব, হ্যারি গুরনে এবং প্রসিদ্ধ কৃষ্ণা।

মন্তব্য: