ক্যারবিয়ান পেসার কিমার রোচ নিজেকে প্রস্তুত করছেন বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের বিপক্ষে আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য। বাংলাদেশ এবং আয়ারল্যান্ডকে আগাম সতর্কবার্তা দিয়েছেন তিনি,এবং ত্রিদেশীয় সিরিজে নিজের সেরাটা দেয়ার লক্ষ্যেই পুরোদমে অনুশীলন ও চালিয়ে যাচ্ছেন।

বেশ কিছুদিন ধরে ইনজুরির কারণে মাঠের বাইরে থাকার পরও বিশ্বকাপের আগে ওয়ানডে সিরিজটি খেলার সুযোগ পাচ্ছেন রোচ। ওয়ানডে সিরিজে পাওয়া সুযোগটি কাজে লাগাতে চান রোচ যদওি বিশ্বকাপ স্কোয়াডে তাঁর থাকা নিশ্চিত না।

বর্তমানে দলের সঙ্গে বার্বাডোসে প্রস্তুতি ক্যাম্পে নিজেকে ঝালাই করে নিচ্ছেন রোচ। নিজেকে ফিট বানাতে সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন রোচ।
রোচ বলেন ‘ইনজুরি থেকে সেরে উঠেছি তারপরও কিছু সমস্যা রয়েছে। এখনও সময় আছে হাতে। দুই সপ্তাহ পর আয়ারল্যান্ডের বিপক্ষে আমাদের প্রথম ওয়ানডে। ধীরে ধীরে উন্নতি করছি, আশা করছি প্রথম ম্যাচের আগেই ফিট হয়ে যাবো।’ফিট হয়ে ওঠার জন্য জিম করছি এছাড়া থেরাপিও নিচ্ছি। কঠোর পরিশ্রম চালিয়ে যাচ্ছি, এছাড়া অ্যাকশন এবং টেকনিকেও কাজ করছি। দুই সপ্তাহর মত সময় আছে হাতে, আশা করছি গতির ঝড় তুলতে প্রস্তুত হয়ে যাবো।’

ত্রিদেশীয় সিরিজের পর্দা উঠবে আগামী মাসের ৫ তারিখ আয়ারল্যান্ডের মাটিতে । ফাইনাল অনুষ্ঠিত হবে ১৭ই মে । মে মাসের ৩ তারিখ আয়ারল্যান্ড পৌঁছানোর কথা উইন্ডিজদের।

মন্তব্য: