নিজের দুর্দিনে কেউই নাকি পাশে থাকেনা! তাই বলে কি প্রিয়তমা স্ত্রীও! ঠিক আছে; বিরাট কোহলির দিন খুব খারাপ যাচ্ছে। এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে একটি ম্যাচেও যেতা হয়নি তার দলের। আর একটি ম্যাচ হারলে কোহলির দোল তৈরি করে ফেলবে নতুন রেকর্ড। টানা ৭ ম্যাচ হারের রেকর্ড অন্য কোনো দলের যে নেই আইপিএলে।

এবার আশা যাক আসল ঘটনায়। বিরাটের স্ত্রীর গায়ে ধোনির চেন্নাইয়ের জার্সি কেনো! ব্যাপারটা অনেকটা খটকা লাগার মতোই। কিন্তু ছবিতে অনুষ্কার গায়ে যে চেন্নাইয়ের জার্সি সেটা আসলে এডিট করা। গত বছর থেকে ছবিটা ইন্টারেনেটে ঘুরছে। গতবার আইপিএলে বেঙ্গালুরুর খারাপ পারফরম্যান্সের পরই অনুষ্কা শর্মার ছবিটা ভাইরাল হয়ে যায়। সেই ছবিতে কোহলির স্ত্রীকে দেখা গিয়েছিল চেন্নাইয়ের জার্সি গায়ে।

প্রথম দেখায় অনেকেই সেই ছবিটাকে আসল ভেবে ভুল করেছিলেন। ছবিটার নিচে কেউ বা কারা ক্যাপশন করেছিলেন, বিরাট কোহলির দলের উপর বিরক্ত অনুষ্কা। তাই তিনি চেন্নাইকে সমর্থনের সিদ্ধান্ত নিয়েছেন। এক দল সমর্থক সেই ছবিটা নিয়ে কাঁটাছেড়া করা শুরু করেছিলেন। তার পরই বেরিয়ে এসেছিল আসল সত্যিটা। এবারও একই ঘটনা ঘটছে।

বিরাট কোহলির দল বেঙ্গালুরু এবারও একের পর এক হারের মুখ দেখে চলেছে। প্রতিবারের মতো এবারও বেঙ্গালুরুর দুর্দশা অব্যহত। আর সেই সুযোগে অনুষ্কা শর্মার সেই ছবি আবার ইন্টারনেটে ফিরে এসেছে। এবারও বলা হচ্ছে একই কথা। অনুষ্কা শর্মা নিজের স্বামীর দলের উপর প্রচণ্ড বিরক্ত। তাই তিনি ধোনির চেন্নাইকে সমর্থনের সিদ্ধান্ত নিয়েছেন। আর এবারও এক দল সমর্থক সেটা প্রথম দফায় বিশ্বাস করতে শুরু করেছিলেন। তবে আরেক দল সমর্থক সত্যিটা আরও একবার সামনে এনেছেন। তাঁরা জানিয়েছেন, অনুষ্কার এই ছবিটা এক বছর আগের। আর আসল ছবিটি চুরি করে এই ছবিটা বানানো হয়েছে।

আসল ছবিতে হলুদ রঙের টপস পরে ভক্তের সাথে অনুষ্কা শর্মা

আসল ছবিতে অনুষ্কাকে দেখা যাচ্ছে হলুদ রঙের টপ পরে। এক ভক্তের অনুরোধে সাড়া দিয়ে ছবিটি তুলেছিলেন বলিউড তারকা অনুষ্কা শর্মা। এর পর কেউ বা কারা সেই ছবিটিতে ছোট্ট একটু এডিট করে দেয়। অনুষ্কার সেই হলুদ রঙের টপে চেন্নাইয়ের লোগো চিপকে দেওয়া হয়। আর তার পর প্রচার করা হয়, অনুষ্কা এখন থেকে চেন্নাইয়ের সমর্থক।

মন্তব্য: