গ্রুপ পর্বের শেষ ম্যাচে খুলনা টাইটান্স এর দেওয়া ১২৪ রানের লক্ষ্য খুব সহজেই মাত্র ৪ উইকেট হারিয়ে পূরণ করে ফেললো ঢাকা ডায়নামাইটস। আর তাতেই গ্রুপ পর্বের শেষ দল হিসেবে প্লে অফে জায়গা করে নিল ঢাকা। আর বাদ পড়ে গেল প্লে অফের দৌড়ে থাকা রাজশাহী।

খুলনার দেওয়া ছোটো লক্ষ্যে ব্যাট করতে নেমে নারিন ও থারাঙ্গা ঝড়ো সূচনা করেন। উদ্ধোধনী এই জুটিতে আসে ৪২ রান। ১৩ বল থেকে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলে সাদ্দাম হোসেনের বলে বিদায় নেন নারিন।

এরপর ২৯ রানের ব্যবধানে দ্রুত দুই উইকেট হারায় ঢাকা। এ সময় সাকিব ১ ও মিজানুর ফেরেন শূন্য রানে। তবে শুরুর ছয় ওভারে ৭১ রান তুলে ম্যাচ নিজেদের কবজায় নিয়ে নেয় ঢাকা।

দলীয় ৮৮ রানে থারাঙ্গা ৩০ বল থেকে ৪২ রানের ইনিংস খেলে মাহমুদউল্লাহর শিকারে পরিণত হন। তবে পঞ্চম উইকেটে সোহান ও পোলার্ডের অপরাজিত ৩৬ রানের জুটিতে অতি সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় ঢাকা।

সোহান ২৬ বল থেকে ২৭ এবং পোলার্ড ১৫ বল থেকে ৯ রান করেন। এতে ১৪.৫ ওভারে জয় নিশ্চিত হয় ঢাকার।

খুলনার হয়ে ৩ ওভারে ১৪ রান দিয়ে ২ উইকেট নেন মাহমুদউল্লাহ। তাইজুল ও সাদ্দাম নেন ১টি করে উইকেট। টানা পাঁচ ম্যাচ হারের পর জয়ের মুখ দেখল ঢাকা। আর হার দিয়ে আসর শেষ করল খুলনা। ১২ ম্যাচে মাত্র ২টি জয় পেয়ে টেবিলের তলানিতেই থাকল খুলনা খুলনা টাইটান্স।

মন্তব্য: