ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবীদের রয়েছে বিশাল তালিকা। ইরিনা শায়েখ, কিম কার্দাশিয়ান থেকে বলিউড কন্যা দীপিকা পাডুকোন এমন অনেকেরই নাম আছে এই তালিকায়। তবে বর্তমান সঙ্গী জর্জিনা রদ্রিগেজের সাথে অনেকদিন ধরেই একসাথে আছেন রোনালদো।

তবে নিজের ছেলের বউ হিসেবে জর্জিনাকে তেমন একটা পছন্দ নয় সিআর সেভেনের মা দোলোরেস এভেইরোর। এভেইরো মনে করেন, রোনালদোর সাথে দীর্ঘ সময় ধরে জর্জিনার থাকার পেছনে রয়েছে আর্থিক লোভ।

পর্তুগিজ এই সুপারস্টার বর্তমান বান্ধবী জর্জিনার সঙ্গে বেশ সুখেই রয়েছেন দেখা যায়। রোনালদোর চার সন্তানের মাঝে শেষ কন্যাসন্তান অ্যালানার মা জর্জিনা। রোনালদোর চার সন্তানের নাম যথাক্রমে ক্রিশ্চিয়ানো জুনিয়র, এভা, মাতেও এবং অ্যালানা।

পশ্চিমা গণমাধ্যমের সূত্রে জানা যায়, রোনালদোর কাছ থেকে গত কয়েক বছর ধরেই বিয়ের আনুষ্ঠানিক প্রস্তাব পাওয়ার অপেক্ষায় রয়েছেন জর্জিনা। কিন্তু রোনালদোর পরিবারের অসন্তোষের কারণেই স্বামী-স্ত্রী হিসেবে জুটি বাঁধতে পারছেন না তারা।

স্প্যানিশ দৈনিক মার্কা রোনালদোর ঘনিষ্ঠ সম্পর্কের বরাত দিয়ে সম্প্রতি জানায়, রোনালদো মা দোলোরেস মনে করেন এ দুজনের বিয়ে করা উচিত নয়। কারণ তিনি মনে করেন, জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থকড়ির লোভে পড়েছেন।

রোনালদোর মা ছাড়াও পরিবারের অন্যা সদস্যরাও বিশেষ করে রোনালদোর ভাই-বোনরাও মনে করেন রোনালদোর অর্থকড়ির প্রতি লোভ আছে জর্জিনার। এতেই বোঝা যাচ্ছে, রোনালদো-জর্জিনার বিয়ে হোক এমনটি চায়না পরিবারের কেউই।

জর্জিনার আগে রোনালদোর দীর্ঘ সময়ের বান্ধবী ছিল রাশিয়ান টপ মডেল ইরিনা শায়েখ। তার সাথে বিচ্ছেদের পর অল্প সময়ের মাঝে কয়েকজনের সাথে ডেটিংয়ের গুঞ্জন শোনা গেলেও ২০১৬ সাল থেকে রোনালদো ও জর্জিনা একসঙ্গে রয়েছেন। দীর্ঘ সময়ের এই সম্পর্ক যখন পরিণতির দিকে বলে মনে হচ্ছিলো ঠিক তখনই রোনালদোর পরিবার বেঁকে বসলো।