20.4 C
New York
Monday, August 15, 2022

Buy now

জিম্বাবুয়ের বিপক্ষে চমক দিয়ে দল ঘোষণা করল ভারত

আসন্ন জিম্বাবুয়ে সফরকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। এই দলের নেতৃত্বভার পড়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অধিনায়কের দায়িত্ব পালন করা শিখর ধাওয়ানের ওপর।

সাবেক অধিনায়ক বিরাট কোহলির সিরিজে থাকার তুমুল গুঞ্জন থাকলেও তিনি খেলছেন না। তাকে স্কোয়াডে রাখেনি টিম ম্যানেজমেন্ট। এছাড়া দলের বাইরে আছেন লোকেশ রাহুল ও জাসপ্রীত বুমরাহও।

আরও পড়ুন: ইউনাইটেডের হয়ে কবে মাঠে নামছেন রোনালদো, জানালেন কোচ

তবে দীর্ঘদিন ইনজুরির কারণে জাতীয় দলের বাইরে থাকা দীপক চাহার দলে ফিরেছেন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে। সঙ্গে আছেন ওয়াশিংটন সুন্দরও। ওয়ানডে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন রাহুল ত্রিপাটি।

এ সফরে ভারত খেলবে তিনটি ওয়ানডে ম্যাচ। সিরিজ শেষ হবে এশিয়া কাপের ঠিক আগে। এশিয়া কাপ শুরু হবে ২৭ আগস্ট। তার আগে এশিয়া কাপের জন্য দলও ঘোষণা করতে হবে ভারত ক্রিকেট বোর্ডকে।

আরও পড়ুন: শ্রীলঙ্কার সব খেলা চলছে এসসিবির টাকায়

দুই দলের ওয়ানডে সিরিজটি শুরু হবে ১৮ আগস্ট। দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ আগস্ট, আর শেষ ম্যাচটি হবে ২২ তারিখ। সিরিজের সবগুলো ম্যাচই গড়াবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

এক নজরে দেখে নিন জিম্বাবুয়ের বিপক্ষে ভারত দল-
শিখর ধাওয়ান, রুতুরাজ গাইকওয়াড়, শুভমান গিল, দীপক হোদা, রাহুল ত্রিপাটি, ইশান কিশান, সাঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেস খান, প্রাসিধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ ও দীপক চাহার।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,433FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles