বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে দ্বিতীয় কোয়ালিফায়ার জিতে ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হয়েছে গত বিপিএলের দুই ফাইনালিষ্ট রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস।

এই ম্যাচে ঢাকা ডায়নামাইটস টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে রংপুর ও ঢাকার লড়াই।

রংপুরের একাদশে আজ দুটি পরিবর্তন এসেছে। আগের দল থেকে মেহেদি মারুফ ও সোহাজ গাজীর জায়গায় দলে এসেছেন নাদিফ চৌধুরি ও নাজমুল ইসলাম অপু। অন্যদিকে চিটাগংয়ের বিপক্ষে খেলানো একদশটিই আজ রংপুরের বিপক্ষে নামিয়েছে ঢাকা। বিপিএল ষষ্ঠ আসরের লিগ পর্বে দু’বার মুখোমুখি হয়েছে রংপুর ও ঢাকা। দু’দল একবার করে ম্যাচ জিতেছে।

ঢাকা ডাইনাইটস স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান (উইক), রুবেল হোসেন, শুভগত হোম, রনি তালুকদার, কাজী অনিক, মাহমুদুল হাসান, আন্দ্রে রাসেল, কিরন পোলার্ড, সুনিল নারাইন, উপুল থারাঙ্গা।

রংপুর রাইডার্স স্কোয়াড: মশারফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, নাহিদুল ইসলাম, শফিউল ইসলাম, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম, নাদিফ চৌধুরী, ক্রিস গেইল, রবি বোপারা, রাইলি রুশো, বেনি হাওয়েল।

মন্তব্য: