virat kohli, india, bd sports news, bdsportsnews

টেস্ট র‌্যাঙ্কিংয়ে নিজের জায়গা ধরে রাখলেন কোহলি

virat kohli, india, bd sports news, bdsportsnews
আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ভারতের অধিনায়ক বিরাট কোহলি নিজের জায়গা ধরে রাখলেন। তার সাথে চেতেশ্বর পূজারাও নিজের র‌্যাঙ্কিং ধরে রেখেছেন। এদিকে, টিম র‌্যাঙ্কিংয়েও শীর্ষ অবস্থানে রয়েছে কোহলির ভারত, দ্বিতীয় দক্ষিণ আফ্রিকা ও তিনে অস্ট্রেলিয়া।

কিন্তু ব্যাটিংয়ে শীর্ষ অবস্থানে আছেন স্টিভ স্মিথ। তারপরেই আছেন বিরাট কোহলি। স্টিভ স্মিথের রেটিং পয়েন্ট ৯৪৭ এবং বিরাটের রেটিং পয়েন্ট ৯১২। এদিকে পুনরায় স্ব-অবস্থানে থাকা ভারতের চেতেশ্বর পূজারার রেটিং পয়েন্ট ৮১০। বিরাটের পর তিন নম্বরে ইংল্যান্ডের জো রুট, চারে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ও পাঁচে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার।

এদিকে, বোলিং র‌্যাঙ্কিংয়ে শীর্ষ অবস্থানে আছেন ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন। তারপর ২ নম্বরে রয়েছেন দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাডা, তিন নম্বরে রয়েছে ভারতের রবীন্দ্র জাদেজা, ৪ নম্বরে অস্ট্রেলিয়ার জোস হ্যাজেলউড এবং ৫ নম্বরে মিচেল স্টার্ক।

অল-রাউন্ডার র‌্যাঙ্কিংয়ের আবারো শীর্ষ অবস্থানে আছেন আমাদের সাকিব আল হাসান। দুই নম্বরে আছেন রবীন্দ্র জাডেজা, তিন নম্বরে আছেন রবিচন্দ্রন অশ্বিন, চারে ইংল্যান্ডের বেন স্টোকস এবং পাঁচে অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *