27.6 C
New York
Tuesday, August 9, 2022

Buy now

দই কেলেঙ্কারিতে উইম্বলডন!

সমস্যা যেন সঙ্গী হয়ে গেছে এবারের উইম্বলডন আসরে। অবশেষে দই কেলেঙ্কারির ঘটনায় অল ইংল্যান্ড ক্লাবে তোলপাড় শুরু হয়েছে। এবারের উইম্বলডনে এক টেনিস খেলোয়াড়ের কোচ এক বৈঠকে ২৭টি দই নিজের ব্যাগে নিয়েছেন বলে জানিয়েছে ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান।

নিজের প্রাপ্য খাদ্য ভাতার ৯০ পাউন্ডের পরিপূর্ণ ব্যবহারই ছিল তার উদ্দেশ্য, কিন্তু তাই বলে এক বেলায় ২৭টি দই নিয়ে যাবেন! আয়োজকরা এমন ঘটনার পরপরই অল ইংল্যান্ড ক্লাবের পক্ষ থেকে প্রত্যেক খেলোয়াড় ও কোচের কাছে মেইল করেছে।

আরও পড়ুনঃ টিভিতে আজকের খেলা (৭ জুলাই ২০২২)

পাঠানো মেইলটিতে লেখা, প্রতিটি খেলোয়াড় ও কোচের জন্য প্রতিদিনের ভাতা আছে। তারা প্রত্যেকেই নিজেদের অর্থের পূর্ণ ব্যবহার যেভাবে ইচ্ছা করতে পারেন। ৯০ পাউন্ডে যা ইচ্ছা আপনারা খেতে পারেন, কিন্তু সেটি সুবিবেচনাপ্রসূত হলে খুব ভালো হয়।

উইম্বলডনে এই ৯০ পাউন্ড ভাতা ব্যবহারের জন্য ৬টি ভিন্ন জায়গা রয়েছে। এই ছয়টি জায়গার মধ্যে আছে দুটি স্যান্ডউইচের দোকান, দুটি কফি শপ ও দুটি রেস্তোরাঁ। দৈনিক খাবারের জন্য পাওয়া এই ৯০ পাউন্ড খেলোয়াড় বা কোচরা কীভাবে ব্যবহার করবেন, সেটি সম্পূর্ণ তার ব্যাপার। কেউ চাইলে ৯০ পাউন্ডের পুরোটাই এক বৈঠকে খেয়ে শেষ করতে পারেন, আবার জমিয়েও রাখতে পারেন।

আরও পড়ুনঃ বাংলাদেশকে জরিমানা করেছে আইসিসি

প্রসঙ্গত, এর আগে অস্ট্রেলিয়ান ওপেনেও দৈনিক খাদ্য ভাতা ও খাবারসংক্রান্ত সুযোগ–সুবিধার অপব্যবহার হয়েছিল। অস্ট্রেলিয়ান কর্তৃপক্ষ অল ইংল্যান্ড ক্লাবের মতো ই-মেইল না নিয়ে খাবারের সুবিধা সম্পূর্ণ বন্ধ করে দিয়েছিল।

বিডি স্পোর্টস নিউজ/এইচএন

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,429FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles