ইনস্টাগ্রামে রেফারি সম্পর্কে খারাপ মন্তব্য করে চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচের জন্য নির্বাসিত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেই তারকা স্ট্রাইকার নেইমার। এই শাস্তি ঘোষণার পরদিনই নতুন বিতর্কে নাম উঠল তার। শনিবার রাতে মেজাজ হারিয়ে এক দর্শককে ঘুষি মেরেছেন পিএসজি ফরোয়ার্ড।

ইনজুরি কাটিয়ে ফেরার পর শনিবার রাতে প্রথমবারের নেইমারকে প্রথম একাদশে রেখে ফরাসি কাপের ফাইনাল রেনের বিপক্ষে দল সাজায় পিএসজি। ম্যাচের প্রথামার্ধে দুটি গোল করে পিএসজি। ২১ মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন ২-০ গোলে। এর আগে জাতীয় দলের সতীর্থ দানি আলভেজকে দিয়ে প্রথম গোলটাও করান নেইমারই। পরে দুই গোল শোধ দিয়ে টাইব্রেকারে পিএসজিকে ৬-৫ গোলে হারিয়ে শিরোপা জিতেছে রেন।

ম্যাচ শেষে রানার্সআপ মেডেল নেওয়ার জন্য গ্যালারির মাঝ দিয়ে হেঁটে যাচ্ছিলেন পিএসজির খেলোয়াড়রা। এ সময় অনেক দর্শক প্রিয় খেলোয়াড়ের ছবি তুলছিলেন, ভিডিও করছিলেন। নেইমারের দিকে ফোন তাক করে রেখেছিলেন এক দর্শক। কাছে যেতেই নেইমার প্রথমে ডান হাত দিয়ে দর্শকের ফোনটা কেড়ে নেওয়ার চেষ্টা করেন। দুজনের মধ্যে তখন কিছুটা বাক্য বিনিময়ও হয়। এরপরই ওই দর্শকের থুতনিতে আঘাত করে চলে যান নেইমার।

ওই মুহূর্তে দুজনের মধ্যে ঠিক কী ধরনের কথা হয়েছিল, সেটা অবশ্য জানা যায়নি। তবে ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে দ্রতই। নেইমার আবার যে সমস্যায় পড়তে যাচ্ছেন, তা বলাই যায়!

মন্তব্য: