বিপিএল চট্টগ্রাম পর্বের শুরুটা ভালোই হয়েছে। প্রথমদিনের দ্বিতীয় ম্যাচে চিটাগংয়ের বিপক্ষে রংপুর হেলস ও রুশোর জোড়া সেঞ্চুরি সহ বিপিএল ইতিহাসে করেছে রেকর্ড ২৩৯ রান আবার রাজশাহী আর সিলেটের ম্যাচটিও ছিল দেখার মতই। আজ চট্টগ্রামে দ্বিতীয় দিনে বিপিএল মাতাতে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১.৩০ মিনিটে।

চলতি আসরে ৯ ম্যাচে তিনটি জয় পেয়েছে সিলেট সিক্সার্স। শেষ ম্যাচে তারা রাজশাহী কিংসকে হারিয়ে সুপার ফোরে খেলার আশা জিইয়ে রেখেছে। অন্যদিকে তাদের নিচে টেবিলের সপ্তম স্থানে থাকা খুলনা টাইটান্স ৯ ম্যাচ ২টিতে জয় পেয়েছে। সুপার ফোর থেকে তারা ছিটকে গেছে এরইমধ্যে। শেষ ম্যাচে মাহমুদউল্লাহর খুলনা এই সিলেটকেই হারিয়েছিল। তাই টেবিলের তলনীর এই দুই দলের মধ্যে এক জমজমাট লড়াইয়ের অপেক্ষায় রয়েছে সবাই।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়া রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস দুটি দলই তাদের শেষ ম্যাচে হারের মুখ দেখেছে। ৮ ম্যাচে ৬ জয় নিয়ে টেবিলের প্রথম স্থানে রয়েছে সিলেট। আর ৯ ম্যাচে চার জয় নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে রাজশাহী। সুপার ফোরে খেলার জন্য আজ তাদের জয়ের বিকল্প নেই। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

মন্তব্য: