শুক্রবার মিরপুরের পিএসসি কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতার সম্পন্ন করলেন জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান মমিনুল হক। এই বিয়ের অনুষ্ঠানে বসেছিল তারার মেলা। জাতীয় দলের ক্রিকেটার থেকে শুরু করে কোচসহ ছিলেন অনেকেই।

মমিনুলের ও তার স্ত্রী ফারিহা বাশারের বিবাহোত্তর সংবর্ধনায় এসেছিলেন তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাইফউদ্দীন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন, আরিফুল হক থেকে শুরু করে সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ-খালেদ মাসুদ ছিলেন অনুষ্ঠানে। এসেছিলেন বোলিং কোচ ক্যারিবীয় কিংবদন্তি কোর্টনি ওয়ালশ, ট্রেনার মারিও ভিল্লাভারায়ান।

এই অনুষ্ঠানে সপরিবারে এসেছেন মাহমুদউল্লাহ-তাইজুল ইসলামও। এদিকে জাতীয় দলের সদ্য বিবাহিত দুই ক্রিকেটার মুম্তাফিজুর রহমান ও মেহেদি মিরাজও উপস্থিত ছিলেন। মেহেদী হাসান মিরাজ নিয়ে এসেছেন তাঁর সহধর্মিণী রাবেয়া আখতার প্রীতিকে সঙ্গে নিয়ে আসলেও একাই এসেছিলেন মুস্তাফিজ।

মমিনুলের স্ত্রী ফারিহা বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) ম্যানেজমেন্টে অনার্স করছেন। তবে তার আরো একটি পরিচয় আছে যেটি হয়তো সকলের কাছে অজানা। তিনি ঘরেয়া লিগে প্রাইম দোলেশ্বরের ব্যাটসম্যান সৈকত আলীর শ্যালিকা।

মমিনুল ও ফারিহা তাদের নতিুন জীবনে পা দেওয়ার আগে দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেল। আগামী মাসে কক্সবাজারে তাদের বৌভাতের আয়োজন করার কথা রয়েছে।

মন্তব্য: