চলতি আইপিএল আসরে চেন্নাইয়ের বিপক্ষে জয় দিয়ে আসর শেষ করেছে প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচের একদিন পরই চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভাকে ‘অপহরণের’ হুমকি দিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাব মালকিন। ফান করে এরকমই টুইট করেছেন বলিউড অভিনেত্রী।

ভারতীয় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় ধোনির ছোট্ট মেয়ে জিভা। কখনও আইপিএল স্টেডিয়ামে বাবার জন্য গলা ফাটাচ্ছে, আবার কখনও মায়ের সঙ্গে চলছে খুনসুটি। তার সব ছবিই লুফে নিচ্ছেন ভক্তরা। জিভার আচরণগুলো আকষর্ণ করছে সবাইকে। তবে অতিরিক্ত পছন্দ করে ফেলেছেন প্রীতি।

তাই তো টুইটারে মঙ্গলবার রসিকতা করে ধোনির মেয়েকে অপহরণের হুমকি দিয়েছেন তিনি, ‘ক্যাপ্টেন কুলের অসংখ্য ভক্তের মধ্যে আমিও আছি। তবে এখন আমার পছন্দ সরে যাচ্ছে ছোট্ট জিভার দিকে। তাই ওকে সাবধান করে দিলাম – ওকে কিডন্যাপ করব। এবার আপনাদের যা মনে চায় এই ছবির ক্যাপশান দিন।’

এর আগে জিভার কচি গলায় বুলি, ‘বাবা-মায়ের মতোই ভোট দিন সবাই।’ যা একদিন আগেই সোশ্যাল ছড়িয়ে যায়। তারপরই নিজের টুইটারে কিংস ইলেভেন পাঞ্জাব এবং সিএসকে ম্যাচের পরে ছবি পোস্ট করেছেন প্রীতি। তার সঙ্গে ওই বার্তা। যা নিতান্তই মজা করা জন্য!

মন্তব্য: