ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসকে কম রানে আটকে রেখে সহজে ম্যাচ জিতে নিল সানরাইজার্স হায়দরাবাদ। এদিন জেতার সুবাদে ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় পঞ্চম স্থানে উঠে এল কেন উইলিয়ামসনের দল। সমসংখ্যক ম্যাচে সমান পয়েন্ট নিয়ে কলকাতা নাইট রাইডার্স নেমে গেল ষষ্ঠ স্থানে।

ম্যাচে চেন্নাই শিবিরে বিশ্রামে ছিলেন ধোনি। অনুশীলনের সময় পিঠে খিঁচ লাগায় এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয় অধিনায়ককে। মাহির অনুপস্থিতিতে সানরাইজার্সের বিরুদ্ধে সিএসকের নেতৃত্ব দেন সুরেশ রায়না।

এদিন আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান তোলে চেন্নাই সুপার কিংস। ডু প্লেসি সর্বোচ্চ ৪৫ রান করেছেন। ওয়াটসন করেন ৩১।

১৩৩ রান তাড়া করতে নেমে দলের চাপ প্রায় পুরোটাই হালকা করে দেন ডেভিড ওয়ার্নার। দুই ওপেনার ওয়ার্নার এবং বেয়ারস্ট্র শুরু থেকেই চড়াও হন চেন্নাইয়ের বোলারদের উপর।

ওয়ার্নার ২৫ বলে ৫০ রান করে আউট হন। ওয়ার্নার ফিরে যাওয়ার পর রানের গতি বেশ কিছুটা কমে যায় সানরাইজার্সদের। দ্রুত প্যাভিলিয়নের পথ দেখেন উইলিয়ামসন। ব্যর্থ হয় বিজয় শঙ্করও।

তবে বেয়ারস্ট্র ৪৪ বলে ৬১ রান করে অপরাজিত থাকেন। শেষদিকে দীপক হুডা ১৩ রানে অপরাজিত থাকেন। ম্যাচ সেরা নির্বাচিত হন জনি বেয়ারস্ট্র।

বর্তমানে হায়দরাবাদ ও কলকাতা দুই দলই ৮ পয়েন্ট করে পেয়েছে। নিট রান রেটে এগিয়ে থাকায় কলকাতা পয়েন্ট টেবিলে ষষ্ঠ আর হায়দরাবাদ রয়েছে পঞ্চম স্থানে। মুম্বাই ইন্ডিয়ান্স, কিংস ইলেভেন পাঞ্জাব ও দিল্লি ক্যাপিটালস ১০ পয়েন্ট পেয়ে রয়েছে টেবিলের ৩, ৪ ও ৫ম স্থানে। শীর্ষে ১৪ পয়েন্টে রয়েছে চেন্নাই সুপার কিংস।

মন্তব্য: