কাঁধের চোটে অস্ত্রোপচার করানোর জন্য মেক্সিকো থেকে দেশে ফিরছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। কিন্তু সাবেক বান্ধবী রোকিও অলিভিয়ার কথা মামলায় নিজে দেশের বিমান বন্দরে নামার পরেই গ্রেপ্তার হলেন আর্জেন্টাইন এই কিংবদন্তী।

আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়, মেক্সিকো থেকে ফেরার পর দেশটির রাজধানী বুয়েন্স এইরেসে আটক করা হয় ম্যারাডোনাকে।

গত বছরের ডিসেম্বরে অলিভিয়েরার সঙ্গে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টানেন বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। মূলত তখন থেকেই ম্যারাডোনার উপর খেপেছিলেন অলিভিয়া। পরবর্তীতে অর্থনৈতিক ক্ষতিপূরণ হিসেবে ম্যারাডোনার বিরুদ্ধে ৯ মিলিয়ন ডলারের মামলা ঠুকে দেন তিনি।

উল্লেখ্য জিজ্ঞাসাবাদের পর এই কিংবদন্তি ফুটবলারকে ছেড়ে দেয়া হয়েছে। আগামী ১৩ জুন এই মামলার শুনানি হবে। তবে সেখানে ম্যারাডোনাকে উপস্থিত না থাকলেও চলবে, সেক্ষেত্রে তার আইনজীবীকে অবশ্যই উপস্থিত থাকতে হবে।

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: