রবিবার টানা সপ্তমবারের মতো ফ্রেঞ্চ কাপের শিরোপা ঘরে তুলেছে পিএসজি। রেনেকে ২-১ গোলে হারিয়ে শিরোপা উৎযাপনে মেতে ওঠে তারা। তবে এই উৎসবের সময় পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমরাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন ফ্রান্স তারকা কিলিয়ান এমবাপে।

শিরোপার ম্যাচে প্রথমার্ধে এক গোলে পিছিয়ে পড়ে পিএসজি। তবে দ্বিতীয়ার্ধে এমবাপে ও ডি মারিয়ার গোলে শিরোপা জয় নিশ্চিত করে তারা। ম্যাচের পুরো সময়ই সাইডবেঞ্চে বসে কাটিয়েছেন নেইমার।

ইনজুরি থেকে ফিরে বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছিলেন তিনি। তবে সতর্কতার জন্য তাকে ম্যাচে খেলায়নি পিএসজি। তবে শিরোপা উৎযাপনের সময় দলের সঙ্গে যোগ দেন নেইমার। মূলত এই সময়ই এমবাপে ও নেইমারের ধাক্কার দেওয়ার ঘটনাটি ঘটে। দল যখন গ্রুপ ছবি তুলছিল তখন নেইমারকে ঘাড় ধাক্কা দিয়ে সেখান থেকে সরিয়ে দেন এমবাপে।

তবে ঘটনাটা যে আসলে এমবাপে ঘটিয়েছেন মজা করতে, তার প্রমাণ পাওয়া যায় অন্য আরেকটি দৃশ্যে। পোটিয়ামে দাঁড়িয়ে যখন উল্লাস করছিল পুরো পিএসজি টিম, তখন নেইমারকে কাছে নেন মার্কো ভেরাত্তি। কাছে থাকা এমবাপে তখন নেইমারের গলা জড়িয়ে আনন্দে মাতেন।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমবাপের ঘাড় ধাক্কা দেওয়া নিয়ে নেতিবাচক কথাও হচ্ছে। নেইমার যে পিএসজিতে সুখে নেই, সেই প্রসঙ্গ টানছেন অনেকে।

মন্তব্য: