কোপা আমেরিকা আসর শুরু হওয়ার আগে থেকেই নেইমারের পিএসজি থেকে বার্সায় যাওয়ার গুঞ্জন শোনা যায। সময়ের সাথে সাথে সেই গুঞ্জন আরো ডাল পালা মেলেছে। তবে এবার সেই গুঞ্জনটাই যেনো সত্যি হতে চলেছে।

২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে নেইমারের পাড়ি জমানোর পর থেকেই বিভিন্ন সময়ে তার ক্লাব ছাড়ার গুঞ্জন শোনা গেছে। সেই তালিকায় নেইমারকে দলে ভেড়াতে আগ্রহীদের মধ্যে ছিল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

তবে বারবার নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন শোনা গেলেও পিএসজি সভাপতি তা পাত্তা দেননি। বলেছেন নেইমার প্যারিসেই সুখে আছে। তবে এবার পিএসজি কোচ নিজ মুখে স্বীকার করলেন নেইমারের ক্লাব ছাড়ার কথা। সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই ইঙ্গিত দিয়েছেন তিনি।

পিএসজি কোচ থমাস টুখেল বলেন, ‘কোপা আমেরিকা শুরুর আগেই তার (নেইমার) ক্লাব ছাড়ার খবর জেনেছিলাম। তার ক্লাব ছাড়ার বিষয়টা এখন আমাদের কাছে পরিষ্কার। এ নিয়ে আমাদের বলার কিছু নেই। আমরা একত্রে কাজ করছি। তবে নেইমারের ব্যাপারটা এখন শুধু তার এবং ক্লাবের বিষয়।’

এদিকে মঙ্গলবার স্পেনের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানাচ্ছে যে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকে ফিরিয়ে আনতে পিএসজিকে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। এছাড়া শোনা যাচ্ছে নেইমারকে বার্সায় ফিরিয়ে দিতে ট্রান্সফার ফির পাশাপাশি বার্সার কয়েকজন ফুটবলারকে চাইতে পারে পিএসজি।

মন্তব্য: