14.6 C
New York
Wednesday, September 27, 2023

Buy now

আবারও পাকিস্তান দলে ফিরলেন শাহিন আফ্রিদি

দীর্ঘ চার মাস পর পাকিস্তানের জাতীয় দলে ফিরছেন পেসার শাহিন শাহ আফ্রিদি। আসন্ন নিউজিল্যান্ড সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা পেয়েছেন এ পেসার। একই সঙ্গে আফগানিস্তান সিরিজ শেষে দলে ফিরছেন ছুটিতে থাকা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান।

মঙ্গলবার (৪ মার্চ) আসন্ন পাঁচ টি-টোয়েন্টি ও পাঁচ ওয়ানডে সিরিজ সামনে রেখে দল ঘোষণা করে পাকিস্তান। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু হবে ১৪ এপ্রিল। আর শেষ হবে ৭ মে।

আরও পড়ুন: আইপিএলে সাকিবের জায়গা নিলো জেসন রয়

২০২২ সালের জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন আফ্রিদি। পরে অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে ফেরেন পাকিস্তানি এ পেসার। তবে বিশ্বকাপের ফাইনালে আবারও হাঁটুতে চোট পান আফ্রিদি। বল করার মাঝপথেই মাঠ ছাড়তে হয় তাকে। এরপরে সুস্থ হয়ে এ বছর পিএসএলে খেলতে নামেন আফ্রিদি।

এক নজরে দেখে নিন পাকিস্তান টি-টোয়েন্টি দল-
মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইহসানউল্লাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, নাসিম শাহ, সাইম আইয়ুব, শান মাসুদ, জামান খান ও শাহিন শাহ আফ্রিদি।

আরও পড়ুন: এবার ফিফা থেকে ৩ মিলিয়ন ডলার পাচ্ছে বাফুফে

এক নজরে দেখে নিন পাকিস্তান ওয়ানডে দল-
মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হারিস সোহাইল, ইহসানউল্লাহ, ইমাম-উল-হক, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সালমান আলি আঘা, শান মাসুদ, উসামা মির ও শাহিন শাহ আফ্রিদি।

রিজার্ভ: আরবার আহমেদ, আব্বাস আফ্রিদি ও তাইয়াব তাহির।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,870FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles