দ্বাদশ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ আসরে নিজেদের ষষ্ঠ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মুখোমুখি হয়ছে। এই ম্যাচে হায়দরাবাদ প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৫৬ রান তুলেছে। তাদের হয়ে ওয়ার্নার ছাড়া আর কেউই বড় রান তুলতে পারেননি।

টসে হেরে ঘরের মাটিতে ব্যাট করেত নামে হায়দরাবাদ। তবে উদ্বোধনী জুটিতে শুরুতেই ফিরে যান জনি বেয়ারস্ট্রো। ৬ বল থেকে ১ রান করে মুজিবুর রহমানের বলে অশ্বিনকে ক্যাচ দিয়ে প্যাভিলনে ফেরত যান তিনি। দ্বিতীয় উইকেটে শুরুর ধাক্কা কাটিয়ে ওঠে বিজন শঙ্কর ও ওয়ার্নার জুটি। তবে শুরুর ছয় ওভারে ২৭ রানের বেশি তুলতে পারেননি তারা। এই জুটিতে ৪৯ রান তোলার পর আঘাত আনেন অশ্বিন। ইনিংসের ১১তম ওভারে ২৭ বল থেকে ২৬ রান করে ক্যাচ আউট হয়ে বিদায় নেন শঙ্কর।

এরপর হায়দরাবাদ ব্যাটিং অর্ডারে ওয়ার্নার একপার্শ্ব থেকে রানের চাকা সচল রাখলেও বাকিদের তরফ থেকে যোগ্য সমর্থন পাননি। নির্ধারিত ২০ ওভার শেষে ৬২ বল থেকে ৭০ রান নিয়ে অপরাজিত থাকেন ওয়ার্নার।

অন্যান্যদের মধ্যে দীপক হুদা শেষ তিন বল থেকে ২টি চার ও ১টি ছ্ক্কা আদায় করে নিলে ১৫০ রানে গিয়ে থামে হায়দরাবাদের ইনিংস। ৩ বল থেকে ১৪ রানে অপরাজিত থাকেন হুদা। মানিশ পান্ডে ১৫ বল ১৯ ও মোহাম্মদ নবী ৭ বল থেকে ১২ রান করে আউট হন।

পাঞ্জাবের হয়ে মুজীব, শামী ও অশ্বিন ১টি করে উইকেট নেন।

মন্তব্য: