সোমবার বন্ধ হচ্ছে ইউরোপিয়ান দল বদলের উইন্ডো। কিন্তু নেইমারকে নিয়ে পিএসজি এখনো কোনো ক্লাবের সঙ্গে চুক্তি করতে পারেনি। গেলো মঙ্গলবার এক বৈঠকে বার্সেলোনার দেওয়া চতুর্থ প্রস্তাবটিও ফিরিয়ে দিয়েছে পিএসজি।

তবে এবার বার্সোকেই সামনে থেকে একটি প্রস্তাব দিয়েছে পিএসজি।ইএসপিএন’র এক রিপোর্টে বলা হয়েছে, নেইমারের বিনিময়ে ১৩০ মিলিয়ন ইউরো ও তিন খেলোয়াড়কে চায় পিএসজি। মিডফিল্ডার ইভান রাকিতিচ, ডিফেন্ডার জাঁ-ক্লেয়ার তোদিবোকে স্থায়ীভাবে আর ফরোয়ার্ড উসমানে দেম্বেলেকে ধারে পেতে যায় ফরাসি জায়ান্টরা।

এদিকে পিএসজির এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে বার্সা। আর বার্সার এই সিদ্ধান্তের কথা ইতোমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে মেসি, লুইস সুয়ারেস ও জেরার্ড পিকের মতো সিনিয়র খেলোয়াড়দের। যারা এতদিন বার্সা পেসিডেন্ট হোসে মারিয়া বার্তমেউকে নেইমারকে ক্যাম্পু ন্যু তে ফিরিয়ে আনার জন্য চাপ দিচ্ছিলেন। একই সঙ্গে নেইমারকেও জানিয়ে দেওয়া হয়েছে এই মৌসুমে তাকে বার্সার ফিরিয়ে আনার আর কোনো সম্ভাবনা দেখছেন না তারা। কারণ পিএসজির দেওয়া প্রস্তাব তাদের পক্ষে মেনে নেওয়া অসম্ভব।

উল্রেখ্য মঙ্গলবার বৈঠকে বার্সা দেম্বেলে ও ইভান রাকিতিচ এবং ১৫০ মিলিয়নের প্রস্তাব দিয়েছিল পিএসজিকে। তবে এই প্রস্তাবে পিএসজি ফিরিয়ে দিয়ে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়েই শুধু নেইমারকে ছাড়ার প্রস্তার রাখে বার্সার সমানে।তবে তা মেনে নেয়নি বার্সা।

মন্তব্য: