7.6 C
New York
Thursday, April 25, 2024

Buy now

পুলিশ বাহিনীতে যোগ দিলেন শাহিন আফ্রিদি

ভারত, বাংলাদেশ এবং পাকিস্তানসহ পুরো উপমহাদেশের ক্রিকেট ও ক্রিকেটারদের রয়েছে বাড়তি জনপ্রিয়তা। এশিয়ার প্রায় সব ক্রিকেট খেলুড়ে দেশেই ক্রিকেটারদেরকে দেশের অন্যতম বড় তারকা হিসেবে গণ্য করা হয়। পাকিস্তান পুলিশ সেই তারকাখ্যাতিই এবার কাজে লাগিয়েছে।

পাকিস্তানের খাইবার পাখতুন পুলিশ ডিপার্টমেন্টের শুভেচ্ছাদূত হিসেবে বেছে নেওয়া হয়েছে দেশটির তারকা বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদিকে। এ দায়িত্বে জনগণের সঙ্গে পুলিশের সুসম্পর্ক স্থাপনের পাশাপাশি বিশ্বাস তৈরির কাজ করবেন শাহিন শাহ আফ্রিদি। তাকে পেশোয়ারে একটি জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে খাইবার পাখতুন পুলিশের সম্মানসূচক ও অবৈতনিক ডেপুটি সুপেরিটেন্ডেন্ট অব পুলিশ (ডিএসপি) হিসেবেও নিয়োগ দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের চ্যাম্পিয়ন সেনাবাহিনী

খাইবার পাখতুন পুলিশের শহীদদের এসময় শ্রদ্ধা জানান শাহিন। পাকিস্তানের এ তারকা পেসার জানান, তার বাবা একজন অবসরপ্রাপ্ত খাইবার পাখতুন পুলিশের কর্মকর্তা। এছাড়া তার ভাইও বর্তমানে এই ডিপার্টমেন্টে কর্মরত রয়েছেন।

প্রসঙ্গত, পাকিস্তানের প্রথম পেস বোলিং সুপারস্টার ফজল মাহমুদ খেলোয়াড়ি জীবনে পেশাগতভাবেই পাকিস্তান পুলিশের একজন ডিএসপি ছিলেন। খেলা ছাড়ার পর তিনি ডিআইজি হিসেবে যোগদান করেন।

বিডি স্পোর্টস নিউজ/এইচএন

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles