বল বিকৃতি কেলঙ্কারির পর দীর্ঘ এক বছরের নির্বাসন কাটিয়ে সোমবার প্রথমবারের মতো অস্ট্রেলিয়া দলের হয়ে প্রতিনিধিত্ব করতে নেমেছিলেন স্মিথ ও ওয়ার্নার। ব্রিসবেনে নিউজিল্যান্ড একাদশের মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে তিন নম্বরে ব্যাট করতে নেমে আলো ছড়িয়েছেন ডেভিড ওয়ার্নার।

এ্যালান বোর্ডার স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ব্যাট হাতে নেমেই অসি বোলারদের তোপের মুখে পড়ে মাত্র ২১৫ রানে গুটিয়ে যায় সফরকারী নিউজিল্যান্ড একাদশ। জবাবে অস্ট্রেলিয়ার জয়ের রাস্তাটা সহজ ছিল না। টেলএন্ডারদের বদান্যতায় ১ উইকেটের জয় পায় অসিরা।

এদিনে দলের হয়ে ওয়ার্নার তিন নস্বরে ব্যাটিং করতে নেমে ৪৩ বলে ৩৯ রানের ইনিংস খেলেন। যেখানে ইনিংসটি সাজানো ছিল ৬টি চার ও ১টি ছয় দিয়ে৷ লম্বা সময় পর দলের হয়ে প্রত্যা্বর্তনা খারাপ হয়নি তার। তবে এদিন কিছুটা মলিন ছিল স্মিথের পারফরম্যান্স। ৪৩ বলে ২২ রান করেন তিনি।

এদিন অস্ট্রলিয়ার হয়ে টেলএন্ডারদের গুরুত্বপূর্ণ রোল প্লে করেন। যেখানে কুল্টারনাইল ৩৪ রান করেন৷ যার সুবাদে ১০ বল ও ১ উইকেটে হাতে লেখে ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া৷ ৮ ও ১০ মে ব্রিসবেনে নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে আরও দুটি ম্যাচ খেলবে অজি একাদশ৷

মন্তব্য: