9.4 C
New York
Sunday, April 14, 2024

Buy now

ফুটবল থেকে বিদায় নিলেন ইনিয়েস্তা

মৌসুমের মাঝপথেই ভিসেল কোবে থেকে বিদায় নিলেন আন্দ্রেস ইনিয়েস্তা। মৌসুমে প্রথমবার শুরুর একাদশে ঠাঁই পেলেন বার্সেলোনা ও স্পেনের এই গ্রেট।

শনিবার ভিসেল কোবের হয়ে তার শেষ ম্যাচ লড়াই, প্রতিদ্বন্দ্বিতা, ফলাফল, সব ছাপিয়ে রূপ নিল তার বিদায়ী আয়োজনে। বিদায় বেলায় আবেগের প্রবল জোয়ারে তৃপ্ত কণ্ঠে তিনি বললেন, এই ক্লাবে তার লক্ষ্য পূরণ হয়েছে।

স্পেনের বিশ্বকাপজয়ী এই তারকা বলেন, ‘২০১৮ সালে আমি এখানে এসেছিলাম এই ক্লাবে বড় একটি ক্লাবে পরিণত করে তুলতে। আমার মনে হয়, তা আমি করতে পেরেছি। মাঠের ভেতরে ও বাইরে নিজের সর্বোচ্চটা দিয়েছি। আশা করি, ক্লাবের জন্য আপনারাও ততটা গর্ব অনুভব করেন, যতটা করি আমি।’

আরও পড়ুনঃ টুর্নামেন্ট শেষের আগেই ফিরছে বাংলাদেশ দল

তিনি আরও বলেন, গত কয়েকটি মাস আমার জন্য ও আমার ঘনিষ্ঠদের জন্য সময়টি ছিল খুব কঠিন। মাঠে থেকেই বিদায় নেওয়া ও ক্যারিয়ার শেষ করার ইচ্ছা আছে আমার। এই ক্লাব থেকে তা হলো না। তবে এই চাওয়াকে ভাবনায় রেখেই পরের পদক্ষেপ নিচ্ছি আমি।

প্রিয় তারকাকে বিদায় জানাতে কোবে মিসাকি পার্কের গ্যালারি এ দিন ছিল টইটম্বুর।

প্রসঙ্গত, বার্সেলোনায় দেড় যুগের বর্ণাঢ্য ক্যারিয়ার শেষে ২০১৮ সালের মে মাসে ভিসেল কোবেতে যোগ দেন ইনিয়েস্তা। শুরুতে তিন বছরের চুক্তি থাকলেও ২০২১ সালে তা বাড়ানো হয় আরও ২ বছরের জন্য। গত ফেব্রুয়ারিতে শুরু হওয়া জে১ লিগের চলতি মৌসুম শেষ হবে আগামী ডিসেম্বরে। কিন্তু এর আগেই ক্লাব ছাড়লেন তিনি। চোটজর্জর এই মৌসুমে নিয়মিত খেলতে পারেননি, দলের কোচকেও এখন আর আগের মতো পাশে পাচ্ছেন না বলে ইঙ্গিত দিয়েছিলেন আগে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles