28.7 C
New York
Tuesday, August 9, 2022

Buy now

বাংলালিংক ও যমুনা ব্যাংকের কাছে সাকিবের লিগ্যাল নোটিশ

চুক্তি ভঙ্গ করে বেআইনিভাবে নিজের ব্র‍্যান্ড ইমেজ ও ছবি ব্যবহার করায় বাংলালিংক ও যমুনা ব্যাংককে আইনি নোটিশ পাঠিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। দুই প্রতিষ্ঠানের কাছে ক্ষতিপূরণ হিসেবে প্রায় ৬ কোটি টাকা দাবি করা হয়েছে।

এর আগে ২০১৪ সালে বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয় সাকিব। চুক্তি অনুসারে মেয়াদ শেষে তার ছবি ব্যবসায়িক স্বার্থে ব্যবহার করা যাবে না। কিন্তু ২০১৬ সালে চুক্তি শেষ হওয়ার পরও বাংলালিংক যনুনা ব্যাংকসহ অনেক জায়গায় সাকিবের ছবি ব্যবহার করে আসছে।

আরও পড়ুন: তার অবসরে যাওয়াটা আমাদের জন্য বড় ক্ষতি: স্যাম কারান

আর তাই বাংলালিংক ও যমুনা ব্যাংকের সংশ্লিষ্টতা পাওয়ায় ব্যারিস্টার আশরাফুল হাদীর মাধ্যমে রোববার (২৪ জুলাই) আইনি নোটিশ পাঠান তিনি।

বিষয়গুলো আশরাফুল হাদী সংবাদ মাধ্যমে নিশ্চিত করে বলেন, বেআইনি কাজের মাধ্যমে বাংলালিংক ও যমুনা ব্যাংক ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ধারা ২৬, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ধারা ৪৪ কপিরাইট আইন ২০০০ এর ধারা ৮২, দণ্ডবিধি ১৮৬০ এর ধারা ৪০৬, ৪২০ ধারার লঙ্ঘন করে।

আরও পড়ুন: কিন্তু স্যামসন, পান্ত নয়: দিনেশ কানেরিয়া

ক্ষতিপূরণ বাবদ ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা চাওয়া হয়েছে। এছাড়া সাকিবের ছবি সম্বলিত বিজ্ঞাপনের বেআইনি প্রচার প্রত্যাহার করার কথা বলা হয়েছে নোটিশে। সাত দিনের মধ্যে এই নোটিশের বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয়েছে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,429FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles