রং ছড়াতে শুরু করেছে দ্বাদশ আইপিএল। শনিবার রাতে সুপার ওভারে কলকাতার বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় পেয়েছে দিল্লি। এদিকে আজকের আসরে নিজেরদের তৃতীয় ম্যাচে মাঠে নামছে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ ও কোহলির দল রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু।

চলতি আসরে দুটি দলই আজ নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামছে। চলতি আসরে প্রথম দুটি ম্যাচ থেকে একটি জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারিয়ে আসরের প্রথম জয় পায় তারা।

অন্যদিকে দুটি ম্যাচ খেলে ফেললেও এখনো জয়ের মুখ দেখেনি কোহলির দল। শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে শেষ বলে নো বল বিতর্কে ম্যাচ হারে তারা। তাই আজ দলটি চাইবে আসরে নিজেদের প্রথম জয় তুলে নিতে।

হায়দরাবাদ দলের হয়ে ওয়ার্নার ভালো ফর্মে রয়েছেন। দুটি ম্যাচে বড় রান পেয়েছেন। এছাড়া বল হাতে শেষ ম্যাচে ২৪ রানে ১ উইকেট নিয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন রশিদ খান। তবে এদিন দলে সুযোগ পেয়েছিলেন না সাকিব আল হাসান। আজও তার দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। কারন উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবে না তারা।

এদিকে বেঙ্গালুরু দলের হয়ে শেষ ম্যাচে রানের দেখা পেয়েছেন কোহলি ও ডি ভিলিয়ার্স। হায়দরাবাদের বিপক্ষে এই দুই ব্যাটসম্যান ভংকর রূপ ধারণ করতে পারেন। হায়দরাবাদের ঘরের মাটিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪.৩০ মিনিটে।

মন্তব্য: