ভুলবশত মানুষ কতকিছুই না করে ফেলে। তাই বলে নিজের একান্ত ব্যাক্তিগত মুহূর্তের ভিডিও পুরো দুনিয়ার মানুষের কাছে শেয়ার করা সত্যিই দুৰ্ভাগ্যজনক। এমনটিই করেছেন ক্যামেরুনের জাতীয় দলের ফুটবলার ক্লিনটন এনজি।

ক্লিন্টন তার অবকাশ যাপনের জন্য একটি হোটেলে অবস্থান নেয়। সেখানে তার প্রেমিকার সাথে যৌনসঙ্গমে মত্ত থাকা অবস্থায় হঠাৎ করে ভুলবশত স্ন্যাপচ্য়াটের লাইভ স্ট্রিমিং চালু করে ফেলেন। আর তখনি ঘটে বিপত্তি। একসাথে হাজার হাজার মানুষ তার এই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি দেখে ফেলেন।

২০১৫-২০১৭ পর্যন্ত টটেনহ্য়ামে খেলা এই উইঙ্গার মার্সেলি থেকে ডায়নামো মস্কোতে এসেছেন ৫.৫ মিলিয়ন ইউরোর বিনিময়। আর নতুন ক্লাবে আসার আনন্দটাই সেলিব্রেট করতে চেয়েছিলেন। কিন্তু কী থেকে যে কী হয়ে গেল তা তিনি বুঝেই উঠতে পারেন নি।

এই ঘটনার পর ক্লিনটন বলছেন, “আমি দুঃখিত। আমি প্রচুর নেশা করে ফেলি। নতুন চুক্তি সেলিব্রেট করছিলাম সেসময়। আর তখনই গুগলে সার্চ করে আমার ব্য়াপারে খবর পড়তে চেয়েছিলাম। কিন্তু আমি ভুল বোতাম টিপে ফেলেছিলাম।” স্ন্য়াপচ্য়াটে ‘clinton14’ নামের অ্যাকাউন্ট তাঁর। এই ভিডিও চালু হওয়ার পরেই তিনি যখন ভিডিওটি ডিলিট করেন, ততক্ষণে শয়ে শয়ে মানুষ সেই ভিডিও দেখে নিয়েছেন। নেটিজেনরাও তাঁর ভিডিও-র স্ক্রিনশট তুলে রাখেন।

মন্তব্য: