27.6 C
New York
Tuesday, August 9, 2022

Buy now

বিশ্বকাপের আগে মুখোমুখি সালাহ–মেসি!

আর মাত্র কয়েকমাস বাকি কাতার বিশ্বকাপের। তবে এর আগে আরেকটি প্রীতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিতে চায় মেসির আর্জেন্টিনা।

বৃহস্পতিবার (২৮ জুলাই) আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি ক্লদিও তাপিয়া আর কোচ স্ক্যালোনি এক বৈঠকে বসে এ সিদ্ধান্ত নিয়েছে। জানিয়েছে আগামী নভেম্বরে মিসরের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে তারা। এরই মধ্যে ইতালি ও এস্তোনিয়ার বিপক্ষে ম্যাচ খেলে নিজেদের শক্তিমত্তার পরিচয় দিয়েছে আলবিসেলেস্তেরা।

আরও পড়ুন: কমনওয়েলথ গেমসের প্রথম দিনে ৪ ডিসিপ্লিনে লড়বে বাংলাদেশ

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টি-স্পোর্টস এর প্রকাশিত খবরে জানানো হয়েছে, মিসর ও আর্জেন্টিনার ম্যাচটি হতে পারে ১০ থেকে ১৬ নভেম্বরের মাঝামাঝি সময়ে।

২০০৮ সালের ২৬ মার্চ সবশেষ মিসরের বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। সেদিন সার্জিও আগুয়েরো আর নিকলাস বুরদিসোর গোলে আফ্রিকান দলটিকে ২-০ গোলে হারায় আলবিসেলেস্তেরা। সবকিছু ঠিকঠাক থাকলে বিশ্বকাপের ঠিক আগে ১৪ বছর পর আবারও মুখোমুখি হবে দুই দল।

আরও পড়ুন: প্রথম টি-টোয়েন্টির আগে অনুশীলনে টাইগাররা

বিশ্বকাপের আগে সেপ্টেম্বরে আরও একটা আন্তর্জাতিক ফুটবলের উইন্ডো পাবে মেসির দল। সেখানে ব্রাজিলের মুখোমুখি হওয়ার কথা আছে তাদের। বিশ্বকাপ বাছাইপর্বের অমীমাংসিত ম্যাচটি যদিও এখনো আন্তর্জাতিক ক্রীড়া আদালতের রায়ের অপেক্ষায়। সেই ম্যাচ না খেলার জন্য আদালতে গিয়েছিল আলবিসেলস্তেরা। সেই রায় পক্ষে না এলে ২২ সেপ্টেম্বর ব্রাজিলের মুখোমুখি হতে হবে আর্জেন্টিনার।

তবে সেই ম্যাচ আর্জেন্টিনা খেলতে চায় না, কারণ সেই ম্যাচে কেউ লাল বা হলুদ কার্ড দেখলে তা নিয়েই যেতে হবে বিশ্বকাপে। কাতার বিশ্বকাপে ‘সি’ গ্রুপে মেসিরা গ্রুপসঙ্গী হিসেবে পেয়েছেন সৌদি আরব, পোল্যান্ড ও মেক্সিকোকে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,429FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles