সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঘোষিত হলো বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। আজ (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টায় শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে ঘোষিত হয় ইংল্যান্ড বিশ্বকাপের স্বপ্নের স্কোয়াড।

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের এই দল ঘোষণা করা হয়েছে। বিশ্বকাপের জন্য টাইগারদের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড।

Cricket World Cup 2019, world cup 2019, world cup, cricket worls cup, england world cup, bdsports, bd sports, bd sports news, sports news, bangla news, bd news, news bangla, cricket, cricket news,
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড

দেখে নিন বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহি।

এছাড়া আয়ারল্যান্ড সফরে বাড়তি দুই ক্রিকেটারকে রাখা হয়েছে। তারা হলেন ঘরোয়া লিগে দুদান্ত ফর্মে থাকা ইয়াসির আলী রাব্বি ও নাইম হাসান।

আইসিসি বেধে দেওয়া সময় ২৩ মে এর আগে বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন করার সুযোগ রয়েছে। তার মানে প্রতিযোগী ১০ দল যে খেলোয়াড় তালিকাই ঘোষণা করুক না কেন, কোনো অনাহুত ও অনাকাঙ্ক্ষিত ইনজুরি ছাড়াও ২২ মে পর্যন্ত ওই দলে রদবদল করা যাবে।

মন্তব্য: