হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বিশ্বকাপজয়ী গোলরক্ষক ইকের ক্যাসিয়াস। এখন তাঁর অবস্থা স্থিতিশীল। বুধবার সকালে অনুশীলন চলার সময়ই তিনি হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

৩৭ বছরের গোলরক্ষক স্পেনের হয়ে ২০১০ বিশ্বকাপ জিতেছেন। জিতেছেন দুবার ইউরো কাপ। রিয়েল মাদ্রিদের হয়ে অসংখ্য ট্রফি জিতেছেন। ২০১৫ সালে মাদ্রিদ ছেড়ে চলে যান পোর্তোয়। পর্তুগালের ক্লাবটিতে বুধবার অনুশীলন করছিলেন ক্যাসিয়াস। তখনই ঘটে বিপত্তি। আক্রান্ত হন হৃদরোগে। দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অস্ত্রোপচার করতে হয়। এখন তিনি ভাল আছেন। তবে বাকি মরশুম আর তিনি মাঠে নামতে পারবেন না। খবরটা শোনার পর রিয়েল মাদ্রিদও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তারা জানিয়েছে, ‘ইকের ক্যাসিয়াস রিয়েল মাদ্রিদের চ্যাম্পিয়ন। তাঁর পাশে রয়েছে ক্লাব।’‌

রিয়েলের হয়ে ১৯টা ট্রফি জিতেছেন ক্যাসিয়াস। তার মধ্যে পাঁচবার লা লিগা। তিনবার চ্যাম্পিয়ন্স লিগ। দুবার জিতেছেন কোপা ডেল রে। ২০০৮ ও ১২ ইউরো জিতেছেন স্পেনের হয়ে। জিতেছেন ২০১০ বিশ্বকাপ। ক্যাসিয়াসের দ্রুত আরোগ্য কামনা করেছেন মেসি। তিনি বলেছেন, ‘‌ক্যাসিয়াস দ্রুত সুস্থ হয়ে উঠুক।

মন্তব্য: