পিঠের ব্যাথার জন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ম্যাচে একাদশের বাইরে ছিলেন মোহাম্মদ সাইফুদ্দীন। আজকের ম্যাচেও পাওয়া যাচ্ছে না তাকে। নির্বাচকরা আজ আয়ারল্যান্ডের বিপক্ষে সাইড বেঞ্চের ক্রিকেটারদের বাজিয়ে দেখতে চাইবে।

তাই ইনজুরিতে আক্রান্ত সাইফুদ্দীনকে নিয়ে আজও ঝুঁকি নিতে চাইবে না নির্বাচকরা। তবে শুধু আজকের ম্যাচই নয় এখন শঙ্কা তৈরি হয়েছে বিশ্বকাপের মূল আসরের আগে তার সার্ভিস পাবে কি না বাংলাদেশ তা নিয়ে?

পিঠের ব্যথাটা বেশ ভোগাচ্ছে সাইফুদ্দিনকে। ঢাকা প্রিমিয়ার লিগে সঙ্গী হওয়া ব্যথা বয়ে নিয়ে গেছেন আয়ারল্যান্ডেও। চলমান ত্রিদেশীয় সিরিজে প্রথম ম্যাচের পর মাঠেও নামা হয়নি তার। বোঝা যায়, খুব একটা স্বস্তিদায়ক অবস্থানে নেই মোহাম্মদ সাইফুদ্দিন।

২ জুন বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে মাশরাফির দল। তার আগে বিশ্বকাপের অফিসিয়াল দুই প্রস্তুতি ম্যাচে পাকিস্তান ও ভারতের বিপক্ষে সাইফুদ্দিনের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। বিশ্বকাপের শুরু থেকে তাকে ফিট পাওয়া যাবে কি না, সেটাও প্রশ্নের মুখে। এরই মধ্যে বিকল্পও ভাবতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। শেষ পর্যন্ত যদি বিশ্ব আসরের আগে সাইফুদ্দিন ম্যাচ ফিট না হয়ে উঠতে পারেন, সেক্ষেত্রে টিম ম্যানেজমেন্টের ভাবনায় আছে পেসার তাসকিন আহমেদ।

মন্তব্য: