ইংল্যান্ডে যখন বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ চলছে ঠিক সে সময় পুড়ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিস। আজ বৃহস্পতিবার (৩০ মে) অনাকাঙ্খিত এই আগুন লাগার ঘটনা ঘটে বিসিবি অফিসে।

বিসিবি অফিসে আগুন লাগার ঘটনা ঘটলে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টুর্নামেন্ট কমিটির স্টোর রুমে আগুন লেগেছিলো বলে জানা গেছে। অগ্নি নির্বাপক কর্মীদের দক্ষতায় বড় ধরণের কোনো ক্ষয়ক্ষতি ঘটার আগেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

আগুন লাগার বিষয়ে নিশ্চিত করে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটি অফিসে আগুন লেগেছে। কিভাবে আগুন লেগেছে তা এখনও নিশ্চিত হতে পারিনি। তবে আগুন নিয়ন্ত্রণে আছে।’

বাংলাদেশ দল তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে। স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার উদ্বোধনী ম্যাচের ভেন্যুতেই লন্ডনের কেনিংটন ওভালে অনুষ্ঠিত হবে বাংলাদেশের প্রথম ম্যাচটি।

মন্তব্য: