ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। তবে নির্ধারিত সময় পেরিয়ে গেলেও এখনো মাঠে গড়ায়নি টস।

ডাবলিন মাইলডে বৃষ্টির কারণে আটকে আছে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচের টস। টস করার আগে আম্পায়ারদের মাঠ ইনেসপেবশন করার আগেই আবার বৃষ্টি নামে ডাবলিন।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ম্যালাহাইডে সকাল ১০টার দিকে আকাশ কিছুটা মেঘাছন্ন থাকলেও ১১ টার দিকে বৃষ্টি আসার সম্ভাবনা রয়েছে। এরপর দুপুর ১২টার দিকে মেঘ কেটে গেলেও ১টা এবং ২টার দিকে টানা বর্ষণ হতে পারে।

সেক্ষেত্রে বৃষ্টিপাতের ওপর নির্ভর করে ম্যাচের পরিধি নির্ধারণ করবেন আম্পায়াররা। বৃষ্টি বেশি হলে ম্যাচের ওভার কমিয়ে আনার সিদ্ধান্ত নিতে পারেন তাঁরা। তবে আবহাওয়ার পূর্বাভাস বলছে দুপুর গড়িয়ে বিকাল হওয়ার পর ধীরে ধীরে পরিষ্কার হয়ে উঠবে ম্যালাহাইডের আকাশ।

বিকালের দিকে বৃষ্টির সম্ভাবনাও তেমন থাকছে না। যদিও সন্ধ্যা ৭টার দিকে আবারো ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে।

এদিকে ম্যাচটি বাংলাদেশ সময় বিকাল ৩.৪৫ মিনিটে শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টি না থামা পর‌্যন্ত কিছুই নিদিষ্ট করে বলা যাচ্ছে না।

আজকের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাওয়া ছন্দ ধরে রাখতে চাইবে বাংলাদেশ। তবে ১৯৬ রানের হার দিয়ে আসর শুরু করা আয়ারল্যান্ড এই ম্যাচে যে কোনো মূল্যে জয় তুলে নিতে।

মন্তব্য: