brazil, argentina, tite, neymar

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখনোই প্রীতি ম্যাচ হয় না: তিতে

brazil, argentina, tite, neymar
সামনেই ব্রাজিল আর্জেন্টিনার ম্যাচ, তবে তার আগে সৌদি আরবের সাথে ম্যাচটি যেন ব্রাজিলের জন্য ছিল অনুশীলন ম্যাচ। কিন্তু ২-০ গোলে জিতলেও দলের পারফরমেন্সে খুশি নন ব্রাজিলের কোচ তিতে। এমনকি ব্রাজিল দলের অধিনায়ক নেইমারও খুশি নন দলের এই অবস্থায়। যদিও দুটি গোলই এসেছে তার পাস থেকেই।

মঙ্গলবার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল। যদিও আর্জেন্টিনার তারকা খেলোয়াড় লিওনেল মেসি দলে নেই তবুও ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ বলে কথা। কখন কি হয়ে যায় তার কোনো ঠিক নাই।

গত বৃহস্পতিবার সৌদি আরবকে ২-০ গোলে হারানোর পরও দলের পারফরম্যান্সে সন্তুষ্ট নন নেইমার। তবে ২৬ বছর বয়সী এই তারকা খেলোয়াড় বিশ্বাস রাখছেন নিজেদের সামর্থ্যে।

নেইমার বলেন, “আমরা অসাধারণ পারফরম্যান্স দেখাইনি। কিন্তু আমরা ধারাবাহিক ছিলাম। আমরা আমাদের সামর্থ্য সম্পর্কে জানি। দলে অনেক পরিবর্তন আছে। মাঠে আরেকটু বেশি বোঝাপড়া থাকা দরকার।”

ব্রাজিলের কোচিঙের দায়িত্বে থাকা তিতে আর্জেন্টিনার বিপক্ষে আরো উন্নতি চান।

তিনি বলেন, “একদম শুরু থেকে, আমরা যেমনটা ভেবেছিলাম, তেমনটা পারফর্ম করিনি। পারফরম্যান্সটা ছিল এই দলের মানদন্ডের চেয়ে নিচে। আমরা এর চেয়ে আরও ভালো খেলি, আরও সুযোগ তৈরি করি, প্রতিদ্বন্দ্বিতা করি, আরও বেশি মনোযোগ রাখি। বেশিরভাগই ছিল আমাদের সাধারণ মাত্রার চেয়ে নিচে।”

“আমরা সন্তুষ্ট করার মতো ছিলাম না।…ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ কখনোই প্রীতি হয় না। আমরা সেটার জন্য আরও ভালো আশা করব।”

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *