আর্জেন্টিনার চেয়ে ভালো খেলেছে ব্রাজিল: তিতে

brazil vs argentina, bd news, bd sports, bd sports news,
গতকাল সৌদি আরবে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল বনাম আর্জেন্টিনা। ব্রাজিল ৯০ মিনিটের পর যোগ করা সময়ে আর্জেন্টিনাকে ১-০ গোলে হারিয়ে জয় ছিনিয়ে নেয়। ব্রাজিলের কোচ তিতে দাবি করছেন গতকালের ম্যাচে ব্রাজিল আর্জেন্টিনার চেয়ে ঢের ভালো খেলেছে।

সৌদি আরবের জেদ্দায় গত মঙ্গলবারের প্রীতি ম্যাচটি যোগ করা সময়ে নেইমারের কর্নার কিকে মিরিন্ডার হেডে গোল করে ১-০ তে জয় পায় ব্রাজিল। আর্জেন্টিনা দলের সেরা খেলোয়াড় লিওনেল মেসির অনুপস্থিতিতে অনেকটাই দুর্বল আর্জেন্টিনার বিপক্ষে খুব একটা ভালো খেলা উপহার দিতে পারেনি ব্রাজিল। ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচে যে একটা যুদ্ধ যুদ্ধ ভাব থাকে তার কিছুই উপস্থিত ছিলোনা গতকালের ম্যাচে।

তবে ব্রাজিলের কোচ তিতের দাবি প্রতিপক্ষ আর্জেন্টিনার চেয়ে অনেকটাই ভালো খেলে যোগ্য দল হিসেবেই জয় অর্জন করেছে তাঁর দল।

তিতে বলেন, “আর্জেন্টিনা গোলের সুযোগ তৈরি করেছিল, জেতার চেষ্টা করেছিল, কিন্তু ব্রাজিল তুলনামূলকভাবে ভালো দল ছিল এবং দলীয় পারফরম্যান্সের পুরস্কার ওই গোল। গোলটা অন্য সময়ে হতে পারত, কিন্তু এটা হলো শেষ মুহূর্তে। দল খেলায় মনোযোগ রেখেছিল। ম্যাচে আমরা যে গুরুত্ব দিয়েছিলাম তার ফল ছিল ওই কর্নার।”

চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা বনাম ব্রাজিলের ম্যাচে গোল করলে সেটা যেকোনো খেলোয়াড়ের জন্যই বিশাল অর্জন বলে ধরে নেয়া হয়। ইতালির ক্লাব ইন্টার মিলানের হয়ে খেলা ব্রাজিলিয়ান ডিফেন্ডার মিরান্ডাও তার একমাত্র গোলে চিরপ্রতিদ্বন্দ্বীদের হারানোয় দারুণ খুশি ।

“প্রথমত দলকে সাহায্য করতে পেরে আমি খুবই খুশি। আর আর্জেন্টিনার বিপক্ষে একটা গোল করতে পারা দারুণ ব্যাপার এবং আনন্দের।”

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *