আগামী ৬ অক্টোবর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন পত্র কিনেছেন বিসিবির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন। তার নেতৃত্বাধীন বোর্ডের মেয়াদ শেষ হচ্ছে ৩০ সেপ্টেম্বর।

মনোনয়ন পত্র কেনার শেষ দিন আজ। সকাল থেকে মিরপুর শের-ই-বাংলায় পরিচালক পদপ্রার্থীদের ভিড় লেগে ছিল। গতকালও মনোনয়ন পত্র বিক্রি করেছে নির্বাচন কমিশন।

দুপুর ২টার পর মিরপুরে বিসিবি কার্যালয়ে আসেন নাজমুল হাসান। ক্যাটাগরি-২ থেকে পরিচালক হওয়ার মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি। ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেড থেকে কাউন্সিলরশিপ পেয়েছেন তিনি। এই ক্যাটাগরিতে ভোটার সংখ্যা ৫৬ জন। ঢাকার বিভিন্ন স্তরের ক্লাবের কাউন্সিলররা ভোট দিয়ে ১২ জন পরিচালক নির্বাচিত করবেন।

নাজমুল হাসান গণমাধ্যমে বলেন,‘আমি খুবই খুশি। কালকে টিভিতে দেখলাম অনেকগুলো নতুন মুখ আছে। এখানে এসে বেশ কিছু নতুন মুখ দেখেছি। এটা দেখে আমি অনেক খুশি। এটাই আমি চাচ্ছি যে নির্বাচন হোক। নতুন নতুন মানুষ আসুক।’

প্রসঙ্গত, সরকারের মনোনয়নে ২০১২ সালের অক্টোবরে বিসিবি সভাপতির দায়িত্ব গ্রহণ করেন নাজমুল হাসান। এক বছর পর আরেক অক্টোবরে নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি।