মাঠে গড়িয়েছে আইপিএলের দ্বাদশ আসর। তবে আসর শুরুর আগেই ইনজুরির কারণে পেসার সংকটে পড়ে মুম্বাই ইন্ডিয়ান্স। সে সময় ভারতের একটি জাতীয় দৈনিক জানিয়েছিল পেসার সংকট কাটাতে বাংলাদেশি পেসার রুবেল হোসেনের দিকে নজর রেখেছে তারা।

আসর শুরুর আগেই চোটের কারণে ছিটকে গেছেন নিউজিল্যান্ডের পেসার অ্যাডাম মিলনেও। এরপর ঘরোয়া লিগে খেলার জন্য আইপিএলকে না বলেন লাসিথ মালিঙ্গা। সে সময় থেকেই নতুন পেসারের খোঁজ শুরু করে মুম্বাই।তবে সেই সংকট আরো বেড়ে যায় যখন প্রথম ম্যাচেই কাঁধের চোটে পড়েন মুম্বাই ইন্ডিয়ান্সের পেস আক্রমণের অন্যতম ভরসা জাসপ্রিত বুমরাহ।

এমন সময় মুম্বাইয়ের পেস তালিকায় ছিলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার আলজারি জোসেফকে ও বাংলাদেশের রুবেল হোসেন। পছন্দের তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন রুবেল। কারণ মুম্বাই জানিয়েছিল জোসেফকে না পেলে রুবলেকে দলে নিবেন তারা।

অবশেষে মুম্বাইয়ের প্রথম পছন্দ জোসেফকে দলে ভিড়িয়েছে তারা। এদিকে মুম্বাই শিবিরে যোগ দিতে যাচ্ছেন লাসিথ মালিঙ্গাও। টুইটারে এক পোস্টে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া ইনজুরি থেকে সেরে উঠেছেন বুমরাও। আশা করা হচ্ছে তিনি বৃহস্পতিবার বেঙ্গালুরুর বিপক্ষে একাদশে থাকবেন।

মন্তব্য: