Josep Maria Bartomeu, lionel messi, bdsportsnews
যখন থেকে লিওনেল মেসি একজন পেশাদার ফুটবলার হিসেবে বার্সেলোনায় স্থায়ী হয়েছেন তখন থেকেই শিরোপার বন্যায় বার্সাকে ভাসিয়ে দিয়ে আসছেন তিনি। এমন সোনার ডিমপাড়া হাঁসকে কেইবা হারাতে চায়। আর তাইতো অল্প কিছুদিন আগে চার বছরের জন্য নতুন চুক্তিতে গেছে বার্সেলোনা। তবে মেসির সাথে এই চুক্তিই যেন শেষ চুক্তি না হয় সেই প্রত্যাশাই করছেন বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। বার্তোমেউয়ের আশা মেসি তার ক্যারিয়ারের বাকি সময়টুকু বার্সেলোনাতেই কাটিয়ে দিক।

গত নভেম্বরে দীর্ঘ অপেক্ষার পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনার সাথে নতুন চার বছরের চুক্তি করেন মেসি। ২০২০-২১ মৌসুমে কাতালান ক্লাবটিতে তার এই চুক্তি শেষ হবে এবং তখন মেসির বয়স হবে ৩৪ বছর। নতুন এই চুক্তিতে আর্জেন্টাইন ফরোয়ার্ডের বাইআউট ক্লজ ধরা হয়েছে ৭০ কোটি ইউরো!

তবে বার্তোমেউয়ের আশা অবসর নেওয়ার আগে বার্সেলোনার সঙ্গে মেসির আরও একটা চুক্তির হবে।

“আমরা এমন একটি ক্লাব যারা ভালো ফুটবলে বাজি ধরে। আমাদের খেলার আলাদা একটা ধরণ আছে। মেসি বিশ্বের সেরা খেলোয়াড়, আমাদের মূল খেলোয়াড়।”

“আন্দ্রেস ইনিয়েস্তা এক উদাহরণ। আমরা তাকে এখানে কেবল একজন খেলোয়াড় হিসেবেই চাই না, ভবিষ্যতে একজন কিংবদন্তি হিসেবে চাই।”

“মেসির ক্ষেত্রেও আমার একইরকম আশা। এখন সে চার বছরের চুক্তি করেছে। কিন্তু বার্সেলোনায় এটাই তার শেষ চুক্তি হবে বলে আমি মনে করি না।”

ক্লাব ফুটবলে বার্সেলোনার হয়ে অনেক রেকর্ড নিজের করে নেয়া লিওনেল মেসি এখন পর্যন্ত বার্সার হয়ে জিতেছেন ৩০টি শিরোপা। মেসির ভক্তকুলের আশা এমন আরো অনেক শিরোপা জিতে তাদের মাঝে অনন্তকাল বেঁচে থাকবেন তিনি।

মন্তব্য: