9.2 C
New York
Saturday, April 20, 2024

Buy now

মেসি-নেইমার ঝলকে শ্বাসরুদ্ধ জয় পেলো পিএসজি

ট্রয়েসের বিপক্ষে ৪-৩ গোলে ঘুরে দাঁড়ানো জয়ে প্যারিস সেন্ট জার্মেইর জার্সিতে লিওনেল মেসির সঙ্গে লক্ষ্যভেদ করেছেন নেইমার ও কিলিয়ান এমবাপ্পেও। এ জয়ের মাধ্যমে লিগ ওয়ান টেবিলে ৫ পয়েন্টের ব্যবধানে নিজেদের শীর্ষস্থান আরও শক্ত করলো পিএসজি।

১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট পিএসজির। লেন্স সমান খেলে ৩০ পয়েন্ট নিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী। ম্যাচ শুরুর মাত্র তিন মিনিটের ব্যাবধানে মামা ভালদের ভলি পার্ক দে প্রিন্সেসের দর্শকদের নিস্তব্ধ করে দেয় এ তারকারা। তবে নেইমারের দারুণ পাসে কার্লোস সোলার গোল করলে ১-১ এ বিরতিতে যায় দুই দল।

আরও পড়ুন: সেমিফাইনালে যেতে পারে পাকিস্তান!

দ্বিতীয়ার্ধে সাত মিনিটে আবার ট্রয়েসকে লিড এনে দেন মামা ভালদে। অফসাইডের বাঁশি না বাজলে হ্যাটট্রিক হয়ে যেতো তার। এমন সময় পিএসজিকে স্বস্তি এনে দেন মেসি। ৩০ গজ দূর থেকে নেওয়া শটে সমতা ফেরান। পরে আর্জেন্টাইন ফরোয়ার্ড থ্রু বলে নেইমারকে দিয়ে ৩য় গোল করান। এতে করে ম্যাচে প্রথমবার লিড নেয় পিএসজি।

এরপর ট্রয়েস কিপার গাউথিয়ের গ্যালন বক্সের মধ্যে সোলারকে ফেলে দিলে পেনাল্টি থেকে ৪-২ করেন এমবাপ্পে। এতে করে পিএসজির তারকাখচিত আক্রমণভাগের তিনজনই গোলদাতার খাতায় নাম লেখেন।

যদিও শেষ দিকে একটি গোল শোধ দেয় আন্তে পালাভেরসার লক্ষ্যভেদী শট। কিন্তু শেষ রক্ষা করতে পারেনি তারা। পরেনি পিএসজির জয় থামাতে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles