পরবর্তী মৌসুমে কোথায় খেলবেন নেইমার তা এখনো নিশ্চিত হয়নি। তবে এটা নিশ্চিত যে পিএসজি ছাড়তে চলেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এটা তিনি এবং পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো সংবাদ মাধ্যমগুলোকে আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন। তবুও দরকষাকষিতে এখনো নেইমারের ভাগ্য নির্ধারণ হয়নি।

নেইমারকে দলে টানতে মুখিয়ে আছে মেসির বার্সেলোনা। তবে গ্রিজম্যানকে দলে ভিড়িয়ে বর্তমানে কিছুটা নগদ অর্থ সংকটে ভুগছে তারা। তাই বলে নেইমারকে পাওয়ার আশা ছেড়ে দিচ্ছে না। বিকল্প হিসেবে নগদ অর্থের সঙ্গে কৌতিনহো, ইভান রাকিটিচ, উসমান দেম্বেলে, নেলসন সেমেডোর মধ্যে দু’জনকে নেওয়ার প্রস্তাব দিয়েছে। তবে বার্সার এমন প্রস্তাবে রাজি হচ্ছে না পিএসজি।

এদিকে বার্সার সঙ্গে যখন পিএসজির অঙ্কে মিলছে না তখন নেইমারকে নিতে আগ্রহ দেখাচ্ছে জুভেন্টাস। তবে সেক্ষেত্রে জুভেন্টাসকে একটি শর্ত দিয়েছে পিএসজি। ইউরোপিয়ান মিডিয়া দাবি করছে, নেইমারকে দিয়ে জুভেন্টাস থেকে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালাকে নিতে চায় তারা।

রোনালদো আসার পর জুভেন্টাসে নিজের জায়গা হারিয়েছেন আর্জেন্টাইন স্টাইকার দিবালা। ২০১৭-১৮ মৌসুমের চেয়ে গত মৌসুমে দিবালা খেলেছেন ৫০০ মিনিটেরও কম সময়। গোলও করেছেন ১৬টি কম। এমন পরিস্থিতিতে উপযুক্ত দাম পেলে তাই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে ছেড়ে দিতে আপত্তি নেই ইতালিয়ান জায়ান্টদের।

মন্তব্য: