গেল রবিবার আইপিএলের দ্বাদশ আসরে চেন্নাইকে ১ রানের ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে ম্যাচের শেষ ওভারে ৮০ রানের ইনিংস খেলে আউট হয়েছিলেন চেন্নাই সুপার কিংস ব্যাটসম্যান শেন ওয়াটসন।

এদিন চেন্নাইয়ের হয়ে দলকে জেতানোর জন্য রক্তাত্ব অবস্থায় শেষ পর্যন্ত লড়ে গিয়েছিলেন ওয়াটসন। এমনটাই উঠে এসেছে চেন্নাই স্পিনার হরভজন সিংয়ের করা এক টুইটে।

রবিবারের ফাইনালে ডু প্লেসিস কে নিয়ে ওপেন করতে নেমেছিলের ওয়াটনসন। এরপর ১৯.৪ ওভারের সময় দুই রান নিয়ে গিয়ে রান আউট হয়ে প্যাভিলনে ফেরত যান ওয়াটসন। ৮টি চার ও ৪টি ছয়ে ৫৯ বল থেকে ৮০ রানের লড়াকু ইনিংস খেলেন তিনি।

তবে এই ইনিংসটি খেলার পথেই রান নেয়ার সময় ডাইভ দিতে যেয়ে হাঁটুতে আঘাত পান এই অজি তারকা। চামড়া ভেদ করে রক্ত বের হয়ে ভিজে গিয়েছিল ট্রাউজার। তাও তিনি খেলা ছেড়ে বেরিয়ে আসেননি। নেননি কোনো প্রাথমিক চিকিৎসাও।

আউট হয়ে প্যাভিলনে ফেরার পর কাটা স্থানে ৬টি সেলাই দিতে হয়েছে ওয়াটসনকে। এই ঘটনাটি উঠে এসেছে তার সতীর্থ হরভজন সিংয়ের সামাজিক যোগযোগমাধ্যম ইনস্টাগ্রামে ওয়াটসনের রক্তাক্ত অবস্থার ছবি প্রকাশ পাওয়ার পর। পোস্ট করা ছবিতে তিনি আরো বলেছেন, ম্যাচ চলাকালীন সময়ে চোটের কথা কাউকে বলেননি ওয়াটসন।

মন্তব্য: