বৃহস্পতিবার জয়পুরের মাটিতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নেমেছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে চেন্নাই সুপার কিংস টসে জিতে প্রথম বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

চলতি আসরে আট দলের মধ্য রাজস্থান রয়্যালস এই মুহূর্তে রয়েছে সাত নম্বরে। পাঁচ ম্যাচের মধ্যে একটি মাত্র ম্যাচই জিততে সক্ষম হয়েছে তারা। আসরে তাদের একমাত্র জয়টি এসেছে অষ্টম স্থানে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। অন্যদিকে গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ছয় ম্যাচের মধ্যে পাঁচটিই জিতে নিয়েছে।

আজকের ম্যাচে রাজস্থান দলে স্যামসন, জয়দেব উদানকাট ও রিয়ান পরাগ দলে ফিরেছেন। অন্যদিকে চেন্নাই দলে হরভজন সিং ও স্কটের জায়গায় দলে ফিরেছেন স্যাটনার ও শারদুল ঠাকুর।

চেন্নাই সুপার কিংস একাদশ: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, কেদার জাদভ, এমএস ধোনি (অধিনায়ক, উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, মিচেল স্যান্টনার, দীপক চাহর, শরদুল ঠাকুর, ইমরান তাহির

রাজস্থান রয়্যালস একাদশ: অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জস বাটলার (উইকিসংকলন), সাঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, রাহুল ত্রিপথী, বেন স্টোকস, জোফরা আচার, শ্রেয়াস গোপাল, রিয়ান পরাগ, জয়দেব উনাদকাত, ধাওয়াল কুলকার্নি

মন্তব্য: