হায়দরাবাদের ঘরের মাটিতে সাকিব ছাড়াই একাদশ সাজিয়েছিল কেন উইলিয়ামসনের দল। আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদকে ১৯৯ রানের লক্ষ্য দিল রাজস্থান রয়্যালস। রাজস্থানের হয়ে সেঞ্চুরি করেছেন সাঞ্জু স্যামসন।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান। এদিন ব্যাট হাতে রং ছড়াতে পারেননি বাটলার। দলীয় ১৫ রানে রশিদ খানের শিকার হন তিনি। ৮ বল থেকে ৫ রান করেন বাটলার।

তবে, দ্বিতীয় উইকেটে রাজস্থানকে বড় রানের ভীত গড়ে দেন রাহানে ও স্যামসন জুটি। তারা দুজনে গড়েন ১১৯ রানে বিশাল জুটি। ইনিংসের ১৬তম ওভারের শেষ বলে রাহানেকে থামান নাদিম। ৪৯ বল থেকে ৭০ রানের ইনিংস খেলেন রাহানে। চার বাউন্ডারি আর তিন ছক্কায় ইনিংস সাজান তিনি।

তৃতীয় উইকেটে স্যামসনকে সঙ্গ দেন স্টোক। এই জুটিতে নিজের সেঞ্চুরি পূরণ করেন স্যামসন। ১০টি চার ও ৪টি ছক্কায় ৫৫ বল থেকে তিনি নিজের সেঞ্চুরি পূরণ করেন। ১০২ রান করেন তিনি। অন্যদিকে স্টোক ৯ বল থেকে ১৬ রান করেন। দুজনেই থাকেন অপরাজিত। যা রাজস্থানকে নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেটে ১৯৮ রানের পাহাড়ে পৌঁছে দেয়।

হায়দরাবাদের হয়ে ২৪ রান খরচায় ১টি উইকেট নেন রশিদ খান। নাদিম ৩ ওভারে ৩৬ রান দিয়ে নেন ১টি উইকেট। এছাড়া ৪ ওভারে ৫৫ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন ভুবনেশ্বর কুমার।

মন্তব্য: